হাতিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ব্যবসায়ী আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ অক্টোবর, ২০২০ ১০:৩৮ অপরাহ্ণ

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

আটক রাসেল (২২) উপজেলার তমরদ্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৃত মো. হোসেনের ছেলে। তিনি স্থানীয় বেকের বাজারের মুদি ব্যবসায়ী।

মঙ্গলবার (১৩ অক্টোবর) আটককৃত আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রী (২৫) ও এক প্রতিবেশী নারীসহ গত ৩ সেপ্টেম্বর উপজেলা সদর ওচখালী থেকে তমরদ্দি ইউনিয়নের ৭নং ওয়ার্ডে নিজের বাড়িতে আসছিল। তারা ওচখালী-তমরদ্দি সড়কের হাদিমিয়া পোলের কাছে পৌঁছলে অভিযুক্ত রাসেলসহ কয়েকজন তাদের গতিরোধ করে ধর্ষণের উদ্দেশ্যে টেনেহিঁচড়ে রিকশা থেকে নামায়। পরে ভুক্তভোগী গৃহবধূ ও তার সাথে থাকা এক প্রতিবেশী নারী চিৎকার করলে লোকজন এসে তাদের উদ্ধার করে। এ ব্যাপারে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে গিয়ে বিচার না পেয়ে থানায় মামলা দায়ের করেন তিনি।

ভুক্তভোগী গৃহবধূ জানান, তার স্বামী প্রবাসে থাকায় সে বিভিন্ন সময় রাসেলের দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে গেলে তাকে উত্যক্ত করতো। একাধিকবার রাসেল তাকে মোবাইলে কুপ্রস্তাব দিয়েছে বলে সে জানায়।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ভুক্তভোগী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটককৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন