স্ত্রীকে খুন করে স্বামী বলল ও তো করোনায় মৃত্যুশয্যাতেই ছিল!

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২০ ৪:৪৩ অপরাহ্ণ

করোনায় কাঁপছে যুক্তরাজ্য। আর এই দুঃসময়ের সুযোগ নিয়েছেন দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের এক বাসিন্দা! করোনায় মারা যাচ্ছে বলে দাবি করে নিজের সাবেক স্ত্রীকে হত্যা করেছেন বলে অভিযোগ ওঠেছে তার বিরুদ্ধে। হত্যার পর মরদেহও গুম করে ফেলেছেন ডেভিড অ্যান্থনি নামের ওই ব্যক্তি।

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার জুপিটার নামক অঞ্চলের ডেভিড অ্যান্থনির বিরুদ্ধে ৫১ বছর বয়সী গ্রেচেনকে অপহরণ ও হত্যার অভিযোগ ওঠেছে। গ্রেচেন অ্যান্থনির সাবেক স্ত্রী। তারা দু’জন চলতি বছরের ফেব্রুয়ারিতে আলাদা হযে যান।

অপহরণের পর গ্রেচেনের ফোন থেকে কিছু সন্দেহজনক মেসেজ পান তার বন্ধুরা। মেসেজে বলা হয়, গ্রেচেন করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ। এরপর তার বন্ধুরা পুলিশকে এই তথ্য জানান।

এই ঘটনার পর ডেভিড অ্যান্থনিকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তারা জানতে পারেন, গ্রেচেনকে করোনার টেস্ট করানো হয়নি। তিনি করোনা আক্রান্তও ছিলেন না। পুলিশ কর্মকর্তারা বলছেন, ডেভিডের ফোনে একটি মেসেজ পাওয়া গেছে। ওই মেসেজে তার বন্ধুদের পাঠানোর মেসেজ লেখা রয়েছে।

গত ৩১ মার্চ অ্যান্থনিকে গ্রেপ্তার করা হয়। যুক্তরাষ্ট্রের নিউ মেক্সিকো নামক অঞ্চল থেকে গ্রেপ্তার করার ১০ দিন পর পুলিশ দাবি করছে স্ত্রীকে হত্যার জন্য দায়ী ডেভিড অ্যান্থনি। ডেভিডের দাবি, তার স্ত্রী করোনায় মৃত্যুশয্যাতেই ছিল। তার বিরুদ্ধে হত্যা ও অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছে। তবে গ্রেচেনের মরদেহের এখনো খোঁজ পাওয়া যায়নি।

গ্রেচেনের প্রতিবেশীরা জানিয়েছেন, তারা গ্রেচেনের বাড়ি থেকে একদিন ভয়ানক চিৎকার শুনতে পান। সেই সঙ্গে একজন নারীর চিৎকারও শুনতে পান। ‘নো! নো, ইট হার্টস’ বলে চিৎকার করতে থাকেন এক নারী।

এই ঘটনায় জুপটিার পুলিশ বৃহস্পতিবার ফেসবুকে একটি বিবৃতি পোস্ট করেছে। এতে জানানো হয়, এই ঘটনার তদন্তের অগ্রগতি হচ্ছে। আরো প্রমাণ সংগ্রহ করা হচ্ছে। তাদের দাবি, অ্যান্থনি ওই নারীর নিখোঁজ হওয়া ও হত্যাকাণ্ডের জন্য দায়ী।

সূত্র: মিরর।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন