সাহেদকে চট্টগ্রাম আদালতে নেয়া হচ্ছে আজ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

চট্টগ্রামের প্রতিষ্ঠান মেগা মোটরসের ৯১ লাখ টাকা আত্মসাৎ মামলায় হাজিরার জন্য চট্টগ্রাম আদালতে নেয়া হচ্ছে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ ওরফে সাহেদ করিমকে।

রোববার দুপুর ১টার দিকে আদালতে নেয়া হবে সাহেদকে। এর আগে, শনিবার বিকেলে তাকে ঢাকা থেকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

এ তথ্য নিশ্চত করেছেন চট্টগ্রামের জেলার রফিকুল ইসলাম।

তিনি জানান, ঢাকায় রুট পারমিট পাইয়ে দেয়ার আশ্বাস দিয়ে গাড়ির যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেগা মোটরস থেকে ৯১ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন সাহেদ। ১৩ জুলাই চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় তার বিরুদ্ধে মামলা করেন মেগা মোটরসের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর। ওই মামলায় হাজিরার জন্যই চট্টগ্রামে নেয়া হয়েছে সাহেদকে।

করোনা ভাইরাসের চিকিৎসার নামে প্রতারণার অভিযোগে মোহাম্মদ সাহেদ গ্রেফতার হওয়ার পর তাকে এই মামলায় গ্রেফতার দেখানোর জন্য আদালতে আবেদন করা হয়। আদালত রোববার শুনানির দিন ঠিক করেছে।

করোনার নমুনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেয়া, অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলায় রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে গ্রেফতার করেছে র‍্যাব। ১৫ জুলাই ভোরে সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন