সবুজ বাংলাদেশ ও ইনাফার করোনায় মৃত ৫ম লাশ দাফন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ জুন, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর সদর উপজেলা দিঘলী ইউনিয়ন নবী নগর গ্রামে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু বরণ করেন নুরুজ্জামান (৭৫) পরিবারের দাবি তার জ্বর ছিল চট্রগ্রাম বাসায় সকাল ১১টার দিকে হঠাৎ মৃত্যুবরণ করেন।

সবুজ বাংলাদেশ ও ইনাফা টিমকে প্রশাসনের মাধ্যমে জানালে তারা লাশটি দাফন করেন সমবার(৮ জুন )সন্ধ্যা ৭টায়। টিমটি লাশটিকে গোসল, জানাজা এবং দাফন সকল কাজটি সম্পূর্ণভাবে করেন। স্থানীয় লোকজন ভয়ে বাসা থেকে বের হয়নি, ইমাম জানাযা পড়ায়নি দেয়নি শেষ গোসল। সবুজ বাংলাদেশ পুরোও কাজটি করেন।

৬জনের টিমে লিডার হিসেবে ছিলেন সবুজ বাংলাদেশ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু, চন্দ্রগঞ্জ থানা সাবেক সাধারণ সম্পাদক সজীব হোসেন শুভ, মেঘ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফাহাদ বিন বেলায়েত, সবুজ বাংলাদেশ সদস্য নজরুল ইসলাম শান্ত, নজরুল ইসলাম জুয়েল, মোঃ জুয়েল প্রমুখ।

নিরাপদ সামগ্রী দিয়ে সহযোগীতা করেছেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পাটওয়ারী। আজ ৬টি পিপি দিয়ে সহযোগীতা করেছেন সিভিল সার্জন লক্ষ্মীপুর।

সবুজ বাংলাদেশ ইনাফার এটি ৫ম লাশ দাফন এর আগে চরশাহী ২টি করোনা মৃত ব্যক্তি দাফন, মান্দারী ১টি এবং দিঘলী এটি সহ দুইটি দাফন করেন। টিম লিডার ইসমাইল হোসেন বলেন সকলে দোয়া আন্তরিকতায় আমরা শক্তি পেয়ে কাজ গুলো সম্পূর্ণ করতে পারবো। যতদিন করোনা থাকবে ২৪ঘন্টা আমাদের এই কাজ চলমান থাকবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন