লক্ষ্মীপুর-৩ আসনের মনোনয়ন ফরম নিলেন যুবলীগের শওকত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ নভেম্বর, ২০২৩ ১:৩৮ অপরাহ্ণ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ নিতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করছেন কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট শওকত হায়াত।

 

বুধবার দুপুরে মনোনয়ন ফরম সংগ্রহ করার বিষয়টি নিশ্চিত করেন অ্যাডভোকেট শওকত।

 

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট শওকত হায়াত বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন একজন সফল রাষ্ট্রনায়ক। আমরা তার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করে যাচ্ছি। এজন্য আমি সরাসরি নিজেই দলীয় মনোনয়নের আবেদনপত্র সংগ্রহ করলাম। পূরণ করে জমা ও দিলাম। দল আমার ওপর আস্তা ও বিশ্বাস স্থাপন করে। মনোনয়ন দিলে আমি নৌকার বিজয় সুনিশ্চিত করবো এবং তৃণমূলের নেতাকর্মীদের পাশে দাঁড়াবে।

 

যুবলীগ নেতা অ্যাডভোট শওকত লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের (৯ ওয়ার্ড) পিয়ারাপুর গ্রামের মাস্টার সোলায়মানের বড় ছেলে। ৪ ভাই-বোনের মধ্য শওকত সবার বড়।

 

এছাড়াও-২০০১সালে তার মামা প্রয়াত মো. কাজী ইকবাল হোসেন নিজেও সদর-৩ আসন থেকে নির্বাচন করছেন। তিনি কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন।

 

জানতে চাইলে অ্যাডভোকেট শওকত হায়াত মোহনা নিউজকে বলেন- সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে আছেন এবং থাকবেন। এসব মানুষের চাহিদা সম্পন্ন বিশেষ পরিকল্পনা রয়েছে তার। দীর্ঘদিন আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকা সত্বেও লক্ষ্মীপুর-(৩) সদর আসনটি বেশিরভাগ উন্নয়ন থেকে বঞ্চিত। একটি আধুনিক ও স্মার্ট আসন বিনির্মানে গঠন করা তার লক্ষ্য। গ্রামীণ অবকাঠামো উন্নয়ন নিয়ে রয়েছে তার ব্যাপক পরিকল্পনা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন