লক্ষ্মীপুর-২ স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার মাইক ভাঙচুর, মুচলেকা নৌকার কর্মীদের

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ ডিসেম্বর, ২০২৩ ১০:২০ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলামের (ঈগল) প্রচারণার মাইক ভাঙচুরের ঘটনা ঘটেছে। এসময় প্রচারকারী অটোরিকশার চালক মনির হোসেনকে মারধর করা হয়।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নৌকার কর্মীদের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা।

আহত অটোরিকশা চালক মনির হোসেন বলেন, আমি ঈগল প্রতীকের প্রচারণা করি। ঘটনার সময় নৌকার কর্মীরা আমার ওপর হামলা করে। গাড়ি ও মাইক ভাঙচুর করে তারা। বাধা দিতে গেলে আমাকেও মারধর করেছে।

স্বতন্ত্র প্রার্থী সেলিনা ইসলাম বলেন, আমার প্রচারণার গাড়িতে হামলা চালানো হয়েছে। মাইক ভাঙচুর করেছে। আমার কর্মীদেরকেও মারধর করে হামলাকারীরা। ঘটনাটি নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানিয়েছি।

দ্বাদশ সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিন বলেন, মৌখিকভাবে আমরা অভিযোগ পেয়েছি। তাৎক্ষণিক নির্বাচন অনুসন্ধান কমিটির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা যুগ্ম জেলা ও দায়রা জজ ফারহানা ভূঁইয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এছাড়া কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে তা নির্দিষ্টভাবে জানা যায়নি। নৌকার কর্মীদের বিরুদ্ধে অভিযোগ ছিল। এজন্য উভয়পক্ষকে নিয়ে বসেছি। এ ধরণের ঘটনা ঘটাবে না বলে নৌকার কর্মীদের নিতে মুচলেকা নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, আসনটিতে নৌকার প্রার্থী হচ্ছেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন। স্বতন্ত্র সেলিনা আসনটির সাবেক সংসদস্য ও কুয়েতে দণ্ডপ্রাপ্ত কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী। তিনি কুমিল্লার মেঘনা আসনের সংরক্ষিত নারী সংসদ সদস্য। এ আসনে নয়ন ও সেলিনা ছাড়াও আরও ১০ জন প্রার্থী রয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন