লক্ষ্মীপুর সদর থানায় নতুন গাড়ি উপহার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ জুলাই, ২০২১ ১২:০৬ পূর্বাহ্ণ

জনগণের দৌড়গোড়ায় পুলিশের সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ এর উপহার হিসেবে নতুন একটি গাড়ি পেয়েছে লক্ষ্মীপুর সদর থানা।

 

বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান আনুষ্ঠানিবভাবে ডাবল ক্যাবিন পিকআপ গাড়িটির চাবি লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দীনের কাছে হস্তান্তর করেন। অনুষ্ঠানে আইজিপির উপহার হিসেবে পাওয়া তিনটি মোটরসাইকেল টিআই এবং সার্জেন্টদের মাঝে হস্তান্তর করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) ইফতেখার মাহমুদ, যানবাহন শাখার ইনচার্জ মো. ইমরানুল হক মৃধা প্রমুখ।

 

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, জেলার আইনশৃঙ্খলা রক্ষায় সর্বদায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে লক্ষ্মীপুর জেলা পুলিশ। করোনা ও লকডাউনে সার্বিক পরিস্থি নিয়ন্ত্রণে আইজিপির উপহার জেলা পুলিশের কাজের গতি আরো বাড়াবে বলে আশা প্রকাশ করেন তিনি।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দীন থানার জন্য নতুন গাড়ি উপহার দেওয়ায় আইজিপি ড. বেনজীর আহমেদ এর প্রতি আন্তরিক কৃতজ্ঞাতা প্রকাশ এবং জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামানকে ধন্যবাদ জানান। নতুন গাড়ি পেয়ে সদর থানা পুলিশ উজ্জীবিত হয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, এর মাধ্যমে জনগণকে আরো বেশী সেবা দেওয়া সম্ভব হবে এবং জনগণের সঙ্গে থানা পুলিশের সম্পর্ক আরো নিবিড় হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন