লক্ষ্মীপুরে সুবিধা বঞ্চিত শিশুদের আনন্দের দিন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ অক্টোবর, ২০১৯ ৭:৫৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুর পৌর শিশু পার্কের প্রবেশ বিনামূল্যে। বিভিন্ন রাইডারে ঘুরতে দিতে হচ্ছে না টাকা। রয়েছে নাস্তারও ব্যবস্থা।


শনিবার (৫ অক্টোবর) দিনব্যাপী পৌর সভার মেয়র আবু তাহের উদ্যোগে এ আয়োজন করা হয়। পৌরসভার লাইসেন্সধারী রিকশা ও ভ্যান চালকদের পরিবারের জন্য এ সুযোগ।


সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভার প্রায় ১৪শ রিকশা ও ভ্যান চালকদের পরিবার পার্কে বিনামূল্যে প্রবেশের সুযোগ পেয়ে আনন্দে মেতে উঠেছে। এসময় ওই পরিবারের পক্ষ থেকে শিশুদের হাতে দেয়া হয়েছে ফটেটো চিপস ও বিভিন্ন ধরনের চকলেক।


দক্ষিণ মজুপুর এলাকার রিকশা চালক মো. রাজু বলেন, আমার দুই ছেলে মেয়েকে নিয়ে পৌর শিশু পার্কে এসেছি। পার্কে প্রবেশ ও বিভিন্ন রাইডারে ঘুরতে কোন টাকা লাগেনি। দিনব্যাপি তারা দুজন অনেক আনন্দ করেছে।


লক্ষ্মীপুর অটোরিকশা ও ভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হারুন বলেন, রিকশা ও ভ্যান চালকদের জন্য শিশু পার্ক উম্মুক্ত করাতে শিশুরা বিনামূল্যে আনন্দ করতে পারছে। অনেক সময় টাকার সংকটে পার্কে আসে না এ পেশার লোকেরা। এ ব্যতিক্রম আয়োজনের জন্য পৌর মেয়র আবু তাহেরকে ধন্যবাদ জানান তিনি।


লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু বলেন, শ্রমজীবি মানুষরা বিনোদন কেন্দ্র আসতে অনিহা। অনেকে টাকার অভাবে পার্কে যেতে পারছেনা। তাদের জন্য এ আয়োজন করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন