লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যানের মানবিকতায় সুফল পাচ্ছে অসহায়রা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জানুয়ারি, ২০২১ ১০:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান অবহেলিত মানুষদেরকে সহযোগীতা করার একাধিক উদ্যোগ গ্রহণ করেছে। ইতোমধ্যে জেলার কয়েক হাজার অসহায়দের সেলাই মেশিন ও নগদ অর্থ দিয়ে সহযোগীতা করেছেন।

 

উপকূলীয় এ জেলায় শীতের তীব্রতা বেশি। এজন্য প্রতিবছর অসহায় শীতার্তদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়। সঠিক তদারকির মাধ্যমে লক্ষ্মীপুর জেলা পরিষদ পরিচালনা করায় জেলাব্যাপি প্রশংসিত হচ্ছেন আওয়ামী লীগের প্রবীন এ নেতা। চেয়ারম্যানের সুনাম রয়েছে পরিষদের প্রত্যেক সদস্যর নিকট।

 

 

জেলা পরিষদ সূত্রে জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে লক্ষ্মীপুর জেলা পরিষদের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রম চলছে। এ কর্যক্রমের আওতায় জেলা প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত শীতার্ত মানুষদের মাঝে কম্বল পৌঁছে দেওয়া হবে।

 

 

এছাড়াও মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবকালে সরকারের নির্দেশনায় ঘরে থাকা কর্মহীন নিম্ম আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করায় প্রশংসিত হয়েছেন মোহাম্মদ শাহজাহান।

 

 

জানতে চাইলে লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই মানুষ শান্তিতে রয়েছে। প্রধানমন্ত্রী নিম্ম আয়ের মানুষে কথা সবসময় ভাবেন। সে ভাবনা থেকে তিনি বিভিন্নভাবে অসহায়দের সহযোগীতা করে থাকেন। এ শীতে প্রধানমন্ত্রী অসহায়দের জন্য উপহার হিসেবে কম্বল দিয়েছে। এজন্য পথচারীসহ জেলা অসহায়দের খোঁজে খোঁজে কম্বল বিতরণের কার্যক্রম শুরু করেছি। জেলাবাসীর নিকট শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন পরিষদের চেয়ারম্যান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন