লক্ষ্মীপুরে শ্রমিকরা পেল ছাত্রলীগের ছাতা ও শরবত

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ মে, ২০১৯ ১:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে মহান মে দিবসে ছাত্রলীগের ভিন্নধর্মী উদ্যোগে শ্রমিকদের মাঝে ছাতা, গামছা ও শরবত বিতরণ করা হয়েছে।

বুধবার (১ মে) বেলা ১১টার দিকে জেলা শহরে এ আয়োজন করা হয়। ৩৪ ডিগ্রি তাপমাত্রায় গরমে অতিষ্ঠ শ্রমিকরা একটু স্বস্তি পেতে শরবত বিতরণ করা হয়েছে ।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান ও সদর উপজেলা কমিটির আহবায়ক ইবনে জিসাদ আল নাহিয়ানের উদ্যোগে শহরের উত্তর তেমুহনী থেকে দক্ষিণ তেমুহনী পর্যন্ত হেঁটে হেঁটে গামছা, ছাতা ও শরবত বিতরণ করা হয়।

তবে ছাত্রলীগের এ বর্ণাট্য আয়োজনে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরিফকে দেখা যায়নি। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে অসন্তোষ বিরাজ করছে।

এসময় রিকশা-ভ্যান চালক, ট্রাক চালক ও পথচারীদেরকে শরবত পান করানো হয়। রিকশা ও ভ্যান চালকদের মাঝে ২শ’ ছাতা ও ২শ’ গামছা বিতরণ করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি কিনান জুবায়ের শুভ, আল মামুনের রশিদ মিথুন, পৌর ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মিনহাজ আলম সাকিব ও ছাত্রলীগ নেতা রাফসান জানি জয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান বলেন, সবসময় ছাত্রলীগ শ্রমজীবী মানুষের পাশে থেকে কাজ করে। তবুও দিবসটিকে স্মরণীয় করতেই আমরা এ উদ্যোগ নিয়েছি। গরমে শ্রমিকদের তৃষ্ণা মেটাতে শরবত পান করাতে পেরে ভালোই লেগেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন