লক্ষ্মীপুরে লকডাউনে ৭০০ শ্রমিক পেল যুবলীগের খাবার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ জুলাই, ২০২১ ১:১৬ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর জেলা যুবলীগের উদ্যোগে করোনাকালীন পথশিশু ও দিনমজুরসহ সাত শতাধিক শ্রমজীবী মানুষের মাঝে তিনবেলা খাবার বিতরণ করা হয়েছে।

 

রোববার (৪ জুলাই) রাতে শহরের তমিজ মার্কেট এলাকায় জেলা যুবলীগের কার্যালয়ে স্বাস্থ্যবিধি রক্ষায় নির্দিষ্ট দূরত্বে বসিয়ে দুই শতাধিক শ্রমজীবী রাতের খাবার খাওয়ানো হয়েছে।

এসময় লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের ও তার ছেলে জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু উপস্থিত ছিলেন। সহধর্মিনীর রান্না করা খাবার নিজেই প্লেটে বেড়ে দিয়ে শ্রমজীবীদের দিয়েছেন টিপু।

এরআগে রোববার দুপুরে ও শনিবার (৩ জুলাই) রাতে শহরের বিভিন্ন স্থানে ৫ শতাধিক শ্রমজীবীর মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

 

জানা গেছে, করোনার শুরু থেকে জেলা যুবলীগের উদ্যোগে সালাহ উদ্দিন টিপু অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মাইক হাতে বাজারে বাজারে গিয়ে করোনা সচেতনতামূলক বক্তব্য ও মাস্ক বিতরণ করেছেন। তার উদ্যোগে কম দামে সবজি বিতরণ করা হয়েছে। মধ্যবিত্ত অনেক পরিবারকে রাতের অন্ধকারে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়েছে। গত বুধবার মাইক হাতে তাকে শহরের চকবাজারসহ মার্কেটগুলোতে মাইক হাতে সরকারি নির্দেশনা অনুযায়ী তথ্য উপস্থাপনও করতে দেখা গেছে।

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা একেএম সালাহ উদ্দিন টিপু বলেন, প্রধানমন্ত্রী ও কেন্দ্রী যুবলীগের নির্দেশে লকডাউনে অসহায় শ্রমজীবীদের মাঝে দাঁড়ানোর চেষ্টা করোনার শুরু থেকেই করে আসছি। মানুষকে ঘরে রাখার জন্য বিভিন্নভাবে সহযোগীতা করেছি। যুবলীগের উদ্যোগে পুরো জেলাব্যাপী নেতাকর্মীরা মানবিক কাজে নিয়োজিত রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন