লক্ষ্মীপুরে ব্যবসায়ীর বাড়িতে হামলা, লাখ টাকার কীটনাশক লুট

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৭ ডিসেম্বর, ২০১৮ ৭:০৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ককটেল ফাটিয়ে সার-কীটনাশক পরিবেশক আবুল ফয়েজ মিল্লাতের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়েছে। এ সময় কয়েক লাখ টাকার কীটনাশক লুটে নেওয়ার অভিযোগ উঠেছে।

 

বৃহস্পতিবার রাতে সদর উপজেলার ভবানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আবুল ফয়েজ প্রয়াত জাসদ নেতা ও লক্ষ্মীপুর ৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য আবদুস ছাত্তারের ছেলে।

 

স্থানীয়রা জানিয়েছে, ঘটনার সময় ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনি ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবদুল খালেদ বাদলের নেতৃত্বে ১০০ থেকে ১৫০ লোক অস্ত্রশস্ত্র নিয়ে আবুল ফয়েজের বাড়িতে হামলা চালায়। এ সময় বেশ কয়েকটি ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। হামলাকারীরা বসত ঘরের ৭-৮ টি প্লাস্টিকের চেয়ার ভাঙচুর ও আসবাবপত্র তছনছ করে। ফয়েজ এসিআইসহ ৫ টি সার-কীটনাশক কোম্পানির পরিবেশক। হামলাকারীরা ব্যবসায়ীর বাড়িতে থাকা কয়েক লাখ টাকার কীটনাশক লুটে নেয়। ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না।

 

ব্যবসায়ী আবুল ফয়েজ মিল্লাত বলেন, আমরা জাসদের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এতে রাজনৈতিক কারণে পরিকল্পিতভাবে আমার বাড়িতে হামলা, লুটপাট চালিয়েছে। আমি এর বিচার চাই।

 

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে ভবানীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল হাসান রনির সঙ্গে একাধিকবার মোবাইলে ফোনে কল করেও তাকে পাওয়া যায়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ লোকমান হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন