লক্ষ্মীপুরে জেলারের মামলায় ছাত্রদল নেতা কারাগারে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ জুন, ২০১৯ ১:৩৭ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক : লক্ষ্মীপুরে কারারক্ষীদের মারধরের ঘটনায় জামিন আবেদন নামঞ্জুর করে ছাত্রদল নেতা নাছির আলম মিশনকে কারাগারে পাঠিয়েছে আদালত। মিশন জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও পৌরসভার আটিয়াতলি এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

সোমবার (১০ জুন) দুপুরে লক্ষ্মীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর আমলী আদালতে হাজির হলে বিচারক আবদুল কাদের জামিন নামঞ্জুর করে ছাত্রদল নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

আসামি পক্ষের আইনজীবী ফখরুল আলম নাহিদ বলেন, কারারক্ষীদের মারধরের মামলায় মিশন আদালতে উপস্থিত হয়ে জামিনের আবেদন করে।আদালত জামিন নামঞ্জুর করে নাছির আলম মিশনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

মামলা সূত্রে জানা যায়, নাছির আলম মিশনসহ তার অনুসারিরা গত ৩১ মে রাতে কারারক্ষী রবিউল ইসলামকে কারাগারের পাশে ইসলাম মার্কেটের সামনে মারধর করে।

খবর পেয়ে রবিউলকে বাঁচাতে গেলে কারারক্ষী হাবিবুর রহমান ও আলমগীর হোসেনও মারধরের শিকার হয়। পরে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় জেলার শাহ আলম বাদী হয়ে গত ২ জুন লক্ষ্মীপুর সদর মডেল থানায় মিশনকে প্রধান আসামি করে ১৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। (ফাইল ছবি)

মতামতের জন্য সম্পাদক দায়ী নন