লক্ষ্মীপুরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন কৃষকদল নেতা তাজু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ এপ্রিল, ২০২২ ১২:২৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা :লক্ষ্মীপুরে শ্রমিক দল নেতা আতিকুর রহমান তাজুকে জেলা কৃষক দলের সহ-সভাপতি মনোনিত করা হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) বিকেলে জেলা কৃষক দলের সভাপতি মাহবুব আলম মামুন এ তথ্য নিশ্চিত করেছেন। তৃণমূলের নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণা চালাচ্ছে। উচ্ছসিত নেতাকর্মীরা ফুলের মালা পড়িয়ে তাকে বরন করে নিয়েছে। কৃষকদলের পক্ষ থেকে লক্ষ্মীপুরবাসীকে আগাম ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তাজু।

এদিকে দায়িত্ব পেয়ে তাজু বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি কুষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, জেলা কমিটির সভাপতি মাহবুব আলম মামুন ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহেলকে অভিনন্দন জানিয়েছেন।

জানা গেছে, ৬ জানুয়ারী মামুনকে সভাপতি ও সোহেলকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট লক্ষ্মীপুর জেলা কৃষকদলের অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। নির্দেশনা অনুযায়ী ২৫ এপ্রিল ১৫১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির কেন্দ্রীয় নেতাদের কাছে জমা দেয় মামুন ও সোহেল। পরে কেন্দ্রীয় কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়। এতে তাজুকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

সূত্র জানায়, তাজু সদর থানা শ্রমিক দলের যুগ্ম-আহবায়কের দায়িত্বে ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি দক্ষিণ হামছাদী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম-আহবায়ক, সদর (পশ্চিম) উপজেলা যুবদলের প্রতিষ্ঠাকালীন আহবায়ক কমিটির সদস্য পদেও দায়িত্ব পালন করেছেন।

তাজু দক্ষিণ হামছাদী ইউনিয়নের হামছাদী গ্রামের মৃত আবু তাহেরের ছেলে। তিনি পেশায় ব্যবসায়ী।

আতিকুর রহমান তাজু বলেন, তৃণমূলের নেতাকর্মীদের চাওয়ায় নতুন কমিটিতে যোগ দিয়েছি। কেন্দ্রীয় ও জেলা কৃষক দলের নেতাদের ধন্যবাদ জানাচ্ছি। তৃণমূলের কর্মীদের চাওয়া পূরণ করায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন