রায়পুরে বিতর্ক উৎসব

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ মার্চ, ২০১৯ ৪:৫৬ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন ও সমকাল আয়োজিত জেলা পর্যায়ের বিজ্ঞান বিতর্ক উৎসব বৃহস্পতিবার দুপুরে রায়পুর সরকারী মার্চ্চেন্টস একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে ফাইনাল রাউন্ডে লক্ষ্মীপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ও রায়পুর মার্চ্চেন্টস সরকারী একাডেমী রানার্সআপ হয়।


বিতর্ক উৎসবে অতিথি ও বিজয়ীদের মাঝে ট্রফি, সার্টিফিকেট এবং ক্রেস্ট বিতরণ করেন রায়পুর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, রায়পুর রুস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মামুনুর রশিদ, এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া এবং দৈনিক সমকালের জেলা প্রতিনিধি আতোয়ার রহমান মনির।

অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করেন, সাবেক বিতার্কিক, সাংবাদিক ও শিক্ষক মোঃ মোস্তফা কামাল, জাতীয় বিতার্কিক আজিজুর রহমান খান বুলবুল ও জনতা কলেজের বাংলা প্রভাষক রাফী নাহিদ। বিতর্ক উৎসবে শুভেচ্ছা বক্তব্য রাখেন সুহৃদ সমাবেশের জেলা সভাপতি ও নারী উদ্যোক্তা আইরিন সুলতানা।


দিনব্যাপি বিতর্ক উৎসবে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, অভিভাবক ও স্থানীয় প্রিন্ট এবং ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন