রায়পুরে নৌকার সমর্থনে মানুষের ঢল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ মার্চ, ২০১৯ ১:৫২ অপরাহ্ণ

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বৃহস্পতিবার সন্ধায় হায়দরগঞ্জ বাজারে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রার্থীর সমর্থনে মত বিনিময় সভায় মানুষের ঢল নেমেছে। মত বিনিময় শেষে নৌকার সমর্থনে বাজারে গণমিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নৌকার পক্ষে ভোট চেয়ে বিভিন্ন স্লোগান দেন।

এতে বিভিন্ন ইউনিয়ন থেকে হাজার নেতা-কর্মী সমর্থক ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।


ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু নোমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইজুদ্দিন মোল্যার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হারুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ টেক্সটাইল মিল্স এশোসিয়েসনের প্রেসিডেন্ট, ম্যাকসন্স গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড নূর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকার প্রার্থী অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাজী ইসমাইল খোকন, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক কাজী জামশেদ কবীর বাক্কী বিল্লাহ, জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক পৌর মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাড. মিজানুর রহমান মুন্সি। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক মোঃ মনজুর হোসেন সুমন, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক তানভীর হায়দার চৌধুরী রিংকু, যুগ্ন আহ্বায়ক কৌশিক আহম্মেদ সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ ও সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি প্রমুখ।


বক্তারা বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতীক। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ও উন্নয়নের ধারাবাহিকতার জন্য আগামী ২৪ মার্চ নৌকা মার্কায় ভোট দিতে সকলের প্রতি আবেদন জানান। ভোটারদের সকল ভয়-ভীতি উপেক্ষা করে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি আহ্বান জানান।

আওয়ামী বিরোধী শক্তি বহিরাগতলোক এনে কেন্দ্র দখলের চেষ্টা করলে তার দাত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য প্রস্তুত থাকতে নেতাকর্মীদেরকে নির্দেশ দেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন