রামগঞ্জে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ এপ্রিল, ২০২০ ২:২৭ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: বিশ্বব্যাপি করোনা আতঙ্কে সবচেয়ে বেশি বিপদের সম্মুখীন হয়েছেন সুবিধাবঞ্চিত, দিনমজুর অসহায় ও খেটে খাওয়া মানুষজন। দেশের প্রায় সকল নাগরিক বাড়িতে অবস্থান করায় কর্মহীন হয়ে পড়েছেন এসকল মানুষগুলো। এর ফলে চরম খাদ্য সংকট দেখা দিয়েছে দিন এনে দিন খাওয়া এসকল মানুষগুলোর কষ্ট হয়।

 

লক্ষীপুর-১ রামগঞ্জের সংসদ আনোয়ার হোসেন খানের নির্দেশনায় ও জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাউদ্দিন টিপুর অনুপ্রেরণায় রামগঞ্জ উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে এক হাজার অসহায় দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

রামগঞ্জ পৌর বাসস্ট্যান্ড হিমালয় কাউন্টারের সামনে রিক্সা চালক,বিভিন্ন গাড়ি চালক,অসহায় ও খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিন, সাবেক মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ,উপজেলা যুবলীগের আহবায়ক ও জেলা পরিষদের সদস্য সৈকত মাহমুদ সামছু,পৌর যুবলীগের আহবায়ক ও প্যানেল মেয়র মামুনুর রশীদ আকন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এস এম মোজাম্মেল হক,উপজেলা যুবলীগের সদস্য সচিব মোঃ বিল্লাল হোসেন প্রকাশ সৌদি বিল্লাল, পৌর ৯নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ আহসান হাবীব,পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক রাশেদুল ইসলাম,উপজেলা যুবলীগের সদস্য জনি বনিক,মানিক গাজী, লামচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজানুর রহমান সোহাগ প্রমখ।

 

এই সময় উপজেলা যুবলীগের আহবায়ক সৈকত মাহমুদ ও পৌর যুবলীগের আহবায়ক মামুনুর রশীদ আকন্দ বলেন, সমাজের বিত্তশালী লোকজন এসকল অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এদের বেঁচে থাকার প্রয়োজনীয় সামগ্রী দিয়ে সহায়তা করলে এ মানুষগুলো কিছুটা হলেও স্বস্তি পাবে। আজকে আমাদের এ কার্যক্রমের মূল উদ্দেশ্য হল সমাজের উচ্চ শ্রেণির মানুষরা যেন এসকল ছিন্নমূল মানুষদের জন্য এগিয়ে আসে এবং তাদের পাশে থাকে। ইনশাআল্লাহ এই মহামারী ভাইরাস থাকা পর্যন্ত আমাদের এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন