রামগঞ্জে চলাচলের রাস্তা তৈরিতে বাধা, আহত ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৫ জুলাই, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: লক্ষ্মীপুরের রামগঞ্জে পৌর জগতপুর কাজী বাড়িতে রাস্তা তৈরিতে বাধা দিয়ে ও দেশীয় অস্ত্র শস্ত্র দিয়ে হামলা করে আহত করার অভিযোগ উঠেছে।

বুধবার (৫ জুলাই) সকাল ১১টায় কাজী বাড়ির কাজী আলমগীরের ছেলে নাঈম কাজীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে।

জানা যায়, কাজী বাড়ির নাজমা আক্তার শিল্পীর কাছথেকে একই বাড়ির কাজী আব্দুর রহমান সহ তারা চার ভাই মিলে চলাচলের রাস্তা সহ ৫শতাংশ সম্পত্তি ক্রয় করেন।

বুধবার, রাস্তা নির্মাণ করার সময় পাশেই বসবাসকারী আলমগীর হোসেন এর ছেলে নাঈম ও তার জেঠাতো বোন শাহিনুর আক্তার সহ তাদের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের সন্ত্রাসী বাহিনী মিলে এই হামলা চালায়। এই হামলায় কাজি আরিফুল রহমান, আনিসুর রহমান, আজিজুর রহমান, মাহিদুর রহমান রাহাদ, আব্দুর রহমান, সহ আকলিমা আক্তার ও শামছুন নাহার সহ কয়েকজন আহত হন।

ভুক্তভোগী আব্দুর রহমান ও লিটন কাজী জানান, আমরা সম্পত্তি ক্রয় করে বসবাস করছি। চলাচলের জন্য নির্ধারিত উঠান দিয়েই রাস্তা নির্মাণ করছি। এমন সময় আলমগীরের ছেলে নাঈম ও শাহিনুর আক্তার সহ সন্ত্রাসী বাহিনী এসে আমাদের উপর হামলা চালায়। এরপর আমরা ৯৯৯ ফোন দিয়ে পুলিশের সহায়তা চাই। আমরা এর বিচার চাই।

অভিযুক্ত নাঈমকে পাওয়া যায়নি পরে তার জেঠাতো বোন শাহিনুর আক্তার জানান, তারা যাদের কাছথেকে সম্পত্তি ক্রয় করেছে তাদের উঠানে জায়গা ছিল না। আমাদের উঠান দিয়ে তারা রাস্তা নির্মাণ করায় আমরা বাধা দি।

স্থনীয় কাউন্সিলর মেহেদী হাসান শুভ জানান, হামলার বিষয় শুনেছি। তাদের দুপক্ষের রাস্তার জায়গা নিয়ে সমস্যা যাচ্ছে। আমি বলেছি গিয়ে বিষয়টি দেখবো।

এ ঘটনায় রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক জানান, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন