রামগঞ্জে আ.লীগ নেতার খাদ্যসামগ্রী বিতরণে হামলার অভিযোগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২২ এপ্রিল, ২০২১ ২:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরের রামগঞ্জে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোঃ কামরুজ্জামান শুভর খাদ্যসামগ্রী বিতরণকালে হামলার অভিযোগ উঠেছে। এসময় মোটরসাইকেল ছিনতাই হওয়ার খবরও পাওয়া গেছে।

 

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান শুভ।

 

এর আগে বুধবার সন্ধ্যায় উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের খলিফার দরজা নামক স্থানে অসহায়দের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণকালে এ ঘটনা ঘটে।

 

অভিযোগ সূত্রে জানায়, লকডাউনে কর্মহীন মানুষের মাঝে গত কয়েক দিন ধরে প্রধানমন্ত্রীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরন করছে আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান শুভ। ঘটনার দিন উপজেলার  খলিফার দরজা এলাকার মিঝি সুপার মার্কেটে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করতে গেলে হঠাৎ দুর্বৃত্তরা হামলা চালায়। এতে খাদ্যসামগ্রী তচনছ হয়ে যায়। এসময় রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইসমাইল শেখের একটি মোটরসাইকেল নিয়ে যায় হামলাকারীরা। এ ঘটনায় আহত হয়েছে স্থানীয় যুবলীগ নেতা সুমন খলিফাসহ ১০ নেতাকর্মী। পরে হামলাকারীরা পালিয়ে যায়।

 

স্থানীয় এমপি ড. আনোয়ার হোসেন খাঁনের সাথে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা কামরুজ্জামান শুভর দ্বন্দ্ব সৃষ্টি করতে এবং তাদের মানহানি করার লক্ষ্যেই পরিকল্পিতভাবে এ হামলা করা হয়েছে বলে কামরুজ্জামান শুভর অভিযোগ।

 

জানতে চাইলে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য কামরুজ্জামান শুভ বলেন, চলমান লকডাউনে কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে গত কয়েক দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ করছি। এতে ছাত্রলীগে অনুপ্রবেশকারী কয়েকজন নেতাকর্মী হামলা চালায়। বিষয়টি আমি আইনীভাবে মোকাবেলা করবো।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন