যুবলীগ নেতার উদ্যোগে মুক্তিযুদ্ধের ইতিহাস সম্বলিত বই বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ মার্চ, ২০২২ ১১:৪৬ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর জেলা যুলীগের সভাপতি প্রার্থী নজরুল ইসলাম ভুলুর উদ্যোগে চারটি শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের ইতিহাস সম্বলিত বই বিতরণ করেছেন। এতে মুক্তিযুদ্ধের ইতিহাস, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও শেখ মুজিব আমার পিতাসহ ৪৮ টি ধরণের বই রয়েছে।

 

জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তার দপ্তরের জন্যও বই দেওয়া হবে।

 

বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহীদ স্মৃতি একাডেমি মিলনায়তনে আলোচনা সভায় প্রতিষ্ঠানের প্রধানদের কাছে বইগুলো হস্তান্তর করা হয়। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের পক্ষ থেকে প্রতিষ্ঠানগুলোর বঙ্গবন্ধুর কর্ণারের জন্য বইগুলো বিতরণ করেন নজরুল ইসলাম ভুলু।

 

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমিশনার সুজায়েত উল্যা, বশির আহমেদ, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যা ও পৌর শহীদ স্মৃতি একাডেমির প্রধান শিক্ষক আওলাদ হোসেন চৌধুরী প্রমুখ।

 

যুবলীগের সভাপতি প্রার্থী ও জেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক নজরুল ইসলাম ভুলু জানান, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে লক্ষ্মীপুর পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে। ক্রমান্বয়ে পৌরসভার সকল শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করা হয়। বৃহস্পতিবার পৌর শহীদ স্মৃতি একাডেমি, লক্ষ্মীপুর দারুল উলুম কামিল মাদরাসা (আলিয়া মাদ্রাসা), লক্ষ্মীপুর কলেজিয়েট উচ্চ বিদ্যালয় ও বালিকা বিদ্যা নিকেতনের মুক্তিযোদ্ধা কর্ণারের জন্য বই বিতরণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন