যুবলীগ দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে: নিখিল

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেছেন, করোনার দুঃসময়ে যুবলীগ নেতা-কর্মীরা যখন জীবনের ঝুঁকি নিয়ে মানুষের মানুষের পাশে দাঁড়িয়েছে, জামায়াত-বিএনপি তখন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাদের লক্ষ্যই হচ্ছে দেশকে অস্থিতিশীল করা এবং দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা। তারা কখনই বাংলাদেশের উন্নয়ন চায় না। যেখানে মানুষের ওপর জুলুম হবে সেখানেই যুবলীগ মানুষের পাশে দাঁড়াবে।

 

 

মঙ্গলবার (৩১ আগস্ট) রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে যুবলীগ আয়োজিত অসহায়-দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

নিখিল বলেন, করোনায় দেশের মানুষ কষ্টে আছে। দুঃখ হয় এসময়ে বেগম খালেদা জিয়ার সৈনিকরা, কামাল, মান্না সাহেবরা আন্দোলন করে সরকার পতন করার ঘোষণা দেন। করোনার এ দুঃসময়ে একমুঠো চাল নিয়ে মান্না-কামাল-মির্জা ফখরুলদের মানুষের পাশে পাওয়া যায়নি। অথচ ক্ষমতায় যাওয়ার জন্য তারা মানুষকে পুড়িয়ে হত্যা করার জন্য আন্দোলনের ডাক দিয়েছেন। সকল ষড়যন্ত্র ও মিথ্যাচার মোকাবেলায় সারা বাংলাদেশে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী প্রস্তুত রয়েছে। আপনারা মাঠে আসেন, যুবলীগ প্রতিহত করার জন্য মাঠে আছে।

 

 

তিনি বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করেছে।এটা পরিষ্কার। বঙ্গবন্ধুকে হত্যা করে জিয়া ক্ষমতায় এসে খুনিদের পুরস্কৃত করেছে। তাদেরকে দেশে-বিদেশে পুনর্বাসন করেছে। উনি যদি মুক্তিযুদ্ধ করতেন তাহলে রাজাকারদের রাজনীতি করার সুযোগ দিতেন না। জিয়া মুক্তিযুদ্ধের পক্ষে ছিলেন না, স্বাধীনতার পক্ষে ছিলেন না।

 

যুবলীগ সাধারণ সম্পাদক আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগের নেকা-কর্মীরা প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন, পৌরসভা, উপজেলা, মহানগর, জেলায় খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ সবসময় মানুষের পাশে আছে এবং থাকবে।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা প্রমূখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন