ময়মনসিংহে করোনায় কারা কর্মকর্তার মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ জুলাই, ২০২০ ৫:১২ অপরাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক কারা কর্মকর্তা মারা গেছেন। তার নাম আবু জাহেদ। তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ছিলেন।

কারা সূত্র জানায়, দায়িত্ব পালনকালেই তিনি করোনা আক্রান্ত হন। পরে তাকে উন্নত চিকিত্সার জন্য গত ১০ জুলাই কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়। রবিবার দুপুরে তিনি মারা যান। তার মৃত্যুতে কারা বিভাগের পক্ষ থেকে কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মোস্তফা কামাল পাশা গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর ২৬ দিন। তাঁর নিজ জেলা মেহেরপুর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে যান।

সুদীর্ঘ কর্মজীবনে মরহুম আবু জাহেদ ছিলেন অত্যন্ত বিনয়ী, ন্যায়পরায়ণ, সদালাপী, বন্ধুবত্সল ও শৃঙ্খলাবোধ সম্পন্ন একজন মানুষ। তিনি ১৯৯১ সালে কারা বিভাগে যোগদান করেন। পর্যায়ক্রমে যশোর ও কুমিল্লা কেন্দ্রীয় কারাগার এবং পাবনা, রাঙ্গামাটি, জামালপুর, নারায়ণগঞ্জ, বাগেরহাট, নেত্রকোনা, বগুড়া, ঝিনাইদহ, পাবনা ও সাতক্ষীরা জেলা কারাগারে বিভিন্ন সময় দায়িত্ব পালন করেন। সর্বশেষ গত ২৪ মার্চ তিনি ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে সিনিয়র জেল সুপার হিসেবে যোগদান করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন