বরগুনায় কর্মহীনরা পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ মে, ২০২০ ৮:২৫ অপরাহ্ণ

বরগুনা প্রতিনিধিঃ বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নে মহামাারী করোনাভাইরাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে হতদরিদ্র কর্মহীনদের মধ্যে শুকনো খাবার ও অসহায় কর্মহীনদের শিশুদের মধ্যে শিশুখাদ্য বিতরণ করা হয়েছে।

সামাজিক দূরত্ব বজায় রেখে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন। বৃহস্পতিবার (১৪ মে) সকাল থেকে দুপুর পর্যন্ত আঠারোগাছিয়া ইউনিয়নের গাজীপুর সিনিয়র মাদ্রাসা প্রাঙ্গণে  ১০৪ জন  কর্মহীনকে শুকনা খাবার তিন কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি চিনি, এক কেজি ছোলা এক কেজি চিড়া ও করোনায় অসহায় কর্মহীনদের ৩৮ জন শিশুকে জনপ্রতি ৪০০ গ্রাম গুড়াদুধ, এক কেজি সূজি, এক লিটার সয়াবিন তৈল বিতরণ করা হয়েছে।

এছাড়া দুপুরে একই ইউনিয়নের শাখারিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে ৩৫ জন হতদরিদ্র মানুষকে জনপ্রতি দশ কেজি করে চাল, তিন কেজি আলু, দুই কেজি ডাল বিতরণ করা হয়েছে ।

বিতরণের সময়  উপস্থিত ছিলেন আঠারগাছিয়া ইউপি চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদ, ট্যাগ অফিসার উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম, আইনশৃংখলা বাহিনীর সদস্যরাসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গরা।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে জানান,  করোনার প্রাদুর্ভাব রোধে সরকারি নির্দেশনায় শ্রমজীবি মানুষগুলো গৃহবন্দি থেকে কর্মহীন হয়ে পড়ে। এতে তাদের উপার্জন বন্ধ হয়ে যায়। দিন এনে দিনে খায়, এসব মানুষের খাদ্যসংকট দূর করতে প্রধানমন্ত্রীর উপহার  পৌঁছে দেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন