পোদ্দার বাজারে পাবলিসিটিকারককে মারধর করে মাইক ভাঙচুর

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২২ ১২:০৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জেহাদীর বিরুদ্ধে পাবলিসিটিকারক যুবককে মারধর করে প্রচার মাইক ভাঙচুর করার অভিযোগ উঠেছে। বুধবার (১৬ মার্চ) সন্ধ্যায় ওই ইউনিয়নের পোদ্দার বাজারে দীন মোহাম্মদ শিমুল (৩৮) মারধর করা হয়। এতে শিমুল ডান হাতসহ শরীরের বিভিন্নঅংশে আঘাত পেয়েছেন। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শিমুল বশিকপুর ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের করিম আলী বাড়ির মৃত জোবায়েদ উল্যার ছেলে। তিনির পেশায় একজন ইলেকট্রিক ও স্যানেটারী মেস্তুরী। পাশাপাশি এলাকায় মাইকিং করে বিভিন্ন সংবাদ প্রচারের পেশার সাথে সম্পৃক্ত।

আহত শিমুল জানায়, ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। বর্তমান ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমানের নির্দেশে তিনি মাইকিং করে এলাকায় অনুষ্ঠানের সংবাদটি প্রচার করেন। সাবেক চেয়ারম্যান কাশেম জেহাদীর পোদ্দার বাজারের বাসার সামনে দিয়ে সিএনজি অটোরিকশাযোগে মাইকিং করে যাওয়ার সময় জেহাদী গতিরোধ করে তাকে টানাহেঁচড়ার একপর্যায়ে মারধর করে।

ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান বলেন, ইউনিয়ন পরিষদের আয়োজনে ১৭ মার্চ (বৃহস্পতিবার) সকালে পরিষদ প্রাঙ্গণে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করা হয়। এতে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত থাকবেন। ওই অনুষ্ঠানের সংবাদটি মাইকিং করে প্রচার করার সময় আবুল কাশেম জেহাদী প্রচার কাজে নিয়োজিত দীন মোহাম্মদ শিমুলকে মারধর করে এবং মাইক ভাংচুর করেছে। পুলিশকে ঘটনাটি জানিয়েছি।

এ ব্যাপারে আবুল কাশেম জেহাদী অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, আমি কাউকে মারধর করিনি। মিথ্যা অভিযোগ রটানো হচ্ছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন বলেন, মারধরের ঘটনাটি আমাকে মৌখিকভাবে জানিয়েছে। লিখিতভাবে কেউ এখনো অভিযোগ দেয়নি। বিষয়টি খতিয়ে দেখা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন