পিএলজেড’র উদ্যোগে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ মে, ২০২০ ১:০৫ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের কমলনগরে পিএলজেড সোশ্যাল অর্গানাইজেশনের উদ্যোগে মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষুধ বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ মে) দুপুরে উপজেলার চৌধুরী বাজার, হাজিগঞ্জ, নাসিরগঞ্জর ও বাত্তির খাল এলাকায় এ ক্যাম্প করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন, পিএলজেড এর সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, দপ্তর সম্পাদক রাকিব হোসেন, সদস্য সুজন হোসেন, পিএলজেড ব্লাড ব্যাংকের সভাপতি তানজিম সিফাত, সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসেন, মানবতাই ধর্ম সংগঠনের সভাপতি শংকর মজুমদার প্রমূখ।

 

জানা গেছে, কমলনগরের করইতলা থেকে বাত্তির খাল পর্যন্ত বিভিন্ন ছোট ছোট বাজারে মানুষদেরকে করোনা সম্পর্কে বিভিন্ন ধারণা, সতর্কতামূলক দিকনির্দেশনা ও সামাজিক দূরত্ব সম্পর্কে অবহিত করেন পিএলজেজেড সোশ্যাল অর্গানাইজেশনের উপদেষ্টা ও লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইএমও ডাক্তার মোঃ জয়নাল আবদিন। এসময় প্রায় পাঁচ শতাধিক মানুষের মাঝে জ্বর, সর্দি, কাশি, মাথা ব্যথা, পাতলা পায়খানা ও এলার্জির ঔষুধ বিতরণ করা হয়।

 

এসময় সংগঠনের সভাপতি রাজু হাসান বলেন, নদী ভাঙ্গন কবলিত এ অঞ্চলে করেনার প্রভাব এখনো পড়েনি। তাই করোনা থেকে বাঁচতে তাদেরকে আমরা বিভিন্ন রকম সতর্কতামূলক বার্তা ও প্রাথমিক অসুখের ঔষুধ সমূহ পৌঁছাতে নদীপাড়ের এ অবস্থিত অঞ্চলে এসেছি। উক্ত ভ্রাম্যমান মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠানে মূল্যবান সময় দেওয়ার জন্য ডাক্তার মোঃ জয়নাল আবেদিনকে সংগঠনের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন