পথশিশুদের সাথে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবীদের ভালোবাসা বিনিময়

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি, ২০১৯ ৭:২৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ফ্রেন্ডস এসোসিয়েশন অব হেলপিং পুওর নামে স্বেচ্চাসেবী সামাজিক সংগঠনের উদ্যোগে অসহায় পথশিশুদের সাথে ভালোবাসা বিনিময় করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) দিনব্যাপি আনন্দ ভ্রমন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ভোজনের মধ্যে দিনটি পালন করা হয়।


জানা গেছে, ফ্রেন্ডস এসোসিয়েশন অব হেলপিং পুওর সংগঠনের সদস্যদের উদ্যোগে ভালোবাসা দিবসে ২৫জন পথশিশুদের নিয়ে লক্ষ্মীপুরের মজুচৌধুরীর হাটের চরে ভ্রমন ও ভোজন করা হয়। ওইদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত পথশিশুদেরকে আনন্দ দিতে বিভিন্ন ধরনের সাংস্কৃতিক প্রতিযোগিতা দেয়া হয়েছে। একই পথশিশুদের জন্য তারা কেক কেটেছে।


এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন জিহাদ, সাধারণ সম্পাদক কামাল ফারভেজ, অর্থ বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম, সহ-অর্থ বিষয়ক সম্পাদক কাজী মুজাহিদুল ইসলাম, রক্ত বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম বাপ্পী, সহ-রক্ত বিষয়ক সম্পাদক মিথিলা পাটওয়ারী এবং তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন।


সংগঠনের সদস্যরা বলেন, পথশিুদের মুখে হাসি ফুটানোর জন্য আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা। তারা সমাজে সবসময় অবহেলিত। এদের পাশে দাড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন