নয়নের সংবর্ধনায় দেখা যায়নি যেসব আ.লীগ নেতাদের

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ অক্টোবর, ২০১৯ ৭:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বিকেলে শহরের বালিকা বিদ্যানিকেতন মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ এ সংবর্ধনার আয়োজন করে।


সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায়নি দলের বেশ কয়েকজন দায়িত্বশীল সিনিয়র নেতাদের। এনিয়ে দলের কিছু সংখ্যক নেতাদের মধ্যে একধরণের কানাঘুষা চলছে।


ইতিমধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হওয়ায় তার অনুসারীরা সংবর্ধনা দিয়েছে পিংকুকে।


না প্রকাশে অনিচ্ছুক লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের তিনজন সাবেক নেতা বলেন, পিংকু-নয়ন দলকে সুসংগঠিত না করে ব্যক্তিগত সংবর্ধনা নিয়ে ব্যস্ত।


এদিকে গত ১২ অক্টোবর শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল বলেন, লক্ষ্মীপুরে দলের নেতারা আঙুল ফুলে কলাগাছ হয়েছে কিন্তু দলীয় কার্যালয় নেই। এসময় তিনি দুঃখ প্রকাশ করে বলেন, দল না চালাতে পারলে পদত্যাগ করুন।


সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায়নি লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, পৌরসভার মেয়র আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপু, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদসহ জেলা ও সদর উপজেলা আওয়ামী লীগের অনেক নেতাকেই।


এসব নেতারা ঢাকাসহ লক্ষ্মীপুরের বাহিরে আছেন। কৌশলগত কারনে তারা এ সংবর্ধনা অনুষ্ঠানে আসেনি বলে জানা গেছে।


জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু মুঠোফোনে বলেন, আমি সংবর্ধনা অনুষ্ঠানের দাওয়াত পাইনি।


তবে সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান বলেন, আমি দাওয়াত পেয়েছি। ব্যক্তিগত কাজ থাকায় অনুষ্ঠানে অংশ নিতে পারিনি।


প্রসঙ্গত: সম্প্রতি এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বিশ্ব এ্যাথলেটিক্স সম্মেলনে যোগদান ও কাতার ফুটবল এ্যাসোসিয়েশনের বাংলাদেশের পক্ষে প্রতিনিধিত্ব দেয়ায় তাকে এ সংর্বধনা দেয়া হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন