নোয়াখালীতে ফুটবল খেলার মাঠে যুবকের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ মে, ২০২২ ১১:৪৯ পূর্বাহ্ণ

নোয়াখালী কবিরহাট উপজেলায় ফুটবল খেলার মাঠে শ্বাস কষ্টে আক্রান্ত হয়ে মো. ফয়সাল নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১১মে) সন্ধ্যার সন্ধ্যার দিকে উপজেলার নূর সোনাপুর গ্রামের একটি ফুটবল মাঠে এ ঘটনা ঘটে। নিহত মো. ফয়সাল উপজেলার নরোত্তমপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নূর সোনাপুর গ্রামের নয়া মিয়া বেপারী বাড়ির মৃত কালা মিয়ার ছেলে।

স্থানীয় বাসিন্দা মো. ফারুক জানান, প্রতিদিন বিকেলে নূর সোনাপুর গ্রামের মাঠে দু’দল ফুটবল খেলেন। বুধবার বিকেলের দিকে ফয়সাল বাড়ির পাশের ওই মাঠে ফুটবল খেলতে যায়। প্রথমার্ধের খেলা শেষে ফয়সাল পানি পান করে পুনরায় খেলতে নামে। একপর্যায়ে সন্ধ্যার দিকে ফয়সাল শ্বাসকষ্টে বুকের ব্যাথা অনুভব করে খেলার মাঠে গুরুত্বর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নরোত্তমপুর ইউনিয়নের চেয়ারম্যান এ.কে.এম সিরাজ উল্যাহ বিষয়টি নিশ্চিত করে জানান, ফুটবল খেলার মাঠে অসুস্থ হয়ে এক যুবক মৃত্যুবরণ করেছে। বিষয়টি স্থানীয়রা আমাকে অবহিত করে।

চেয়ারম্যান আরো বলেন, মৃত ফয়সল চট্রগ্রামে পোর্টে চাকরি করত। ঈদুল ফিতরের ছুটিতে সে বাড়িতে আসে। বিকেলের দিকে সে তার বড় ভাইকে জানায় যে ফুটবল খেলতে যাচ্ছে। তখন তার ভাই তাকে ফুটবল খেলতে যেতে বারণ করে। সে আগে থেকে শ্বাস কষ্ট রোগে ভুগছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন