নোয়াখালীতে চাল পাচার মামলায় পলাতক যুবলীগ নেতা গ্রেফতার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২০ ৩:২০ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীতে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচার মামলার পলাতক আসামী মোসলেহ উদ্দিনকে প্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে সুধারাম থানা পুলিশ গোপন সংবাদ পেয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনি মোহন ইউনিয়নের একটি মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করে। মোসলেহ উদ্দিন এ মাদ্রাসায় পরিচয় গোপন করে অবস্থান করছিলো।

গ্রেফতারকৃত মোসলেহ উদ্দিন নোয়াখালী সদরের আন্ডারচর ইউনিয়ন যুবলীগের আহবায়ক এবং একই ইউনিয়নের আমির হোসেনর ছেলে। আজ শুক্রবার (১৭ জুলাই) দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়,গত ৩ এপ্রিল ভোরে নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরে হতদরিদ্রের মাঝে বিলির জন্য বরাদ্দকৃত ৬ বস্তা চাল রিকশাযোগে পাচারের সময় স্থানীয় লোকজন আটক করে। খবর পেয়ে পুলিশ বস্তা সহ চাল জব্দ করে। পরে রাতে সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সালেহ উদ্দিন আহমেদ বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধারায় ঘটনায় যুবলীগ নেতা ডিলার মোছলেহ উদ্দিনকে আসামী করে সুধারাম থানায় মামলা দায়ের করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নবীর হোসেন জানান, বৃহস্পতিবার গভীর রাতে পুলিশ লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনি মোহন ইউনিয়নের একটি মাদ্রাসা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন