তফশিল ঘোষণায় নোয়াখালীতে আওয়ামী লীগের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৫ নভেম্বর, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণার সাথে সাথেই  নোয়াখালী জেলা শহরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামীলীগ ও অংগসংঘঠনসহ দলটির ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো।

বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৭টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের করে  নোয়াখালী জেলা আওয়ামী লীগও সহযোগি অংগ সংগঠন। মিছিলটি জেলা শহর প্রদক্ষিণ শেষে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় তারা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও দলীয় নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করে।

এ সময়  বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এইচএম খাইরুন আলম চৌধুরী সেলিম, নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াদুদ পিন্টু।

বক্তারা প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ঘোষিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে স্বাগত জানান। নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত আওয়ামী লীগ মাঠে থাকবে বলে ঘোষণা দেন।

উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুস জাহের, সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছের, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিথুন ভট্ট, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম ছিদ্দিকী রাজু প্রমুখ।

এদিকে,  শহরের টাউন হল মোড় থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ নোয়াখালী জেলা শাখার আহ্বায়ক ডা. শাহাদাৎ হোসেন রোমেল ও সদস্য সচিব ডা. আবদুস সাত্তার ফরায়েজীর নেতৃত্বে একটি আনন্দ মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থান নেয় চিকিৎসকরা।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন