‘জনগণের জন্য কাজ করতে ভাইস চেয়ারম্যান প্রার্থী হবো’

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০১৯ ১০:১০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : আগামী ৩১ মার্চ লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাচন হওয়ার কথা রয়েছে। এনির্বাচনে চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একাধিক প্রার্থীর দৌড়-ঝাপ শুরু হয়েছে।

সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী লক্ষ্মীপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন।

তিনি বলেন,জনগণের জন্য কাজ করতে ভাইস চেয়ারম্যান প্রার্থী হবো, দলের বাহক হিসেবে লক্ষ্মীপুরের মানুষের জন্য কাজ করবো।

তিনি পৌর যুবলীগ সাবেক যুগ্ম আহ্বায়ক। লক্ষ্মীপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য ও সদর থানা কমিউনিটি পুলিশিং সেলের সাধারণ সম্পাদক।

ইতোমধ্যে দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেছেন তিনি। তাদের সাড়া পেয়েছেন বাপ্পী।

তাকে উপজেলা ভাইস চেয়ারম্যান চেয়ে সমর্থকরা ব্যানা-পেষ্টুন লাগিয়েছে বিভিন্ন স্থানে।এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার প্রচারণা রয়েছে।

সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে ২০১১ সালে এম.বি.এস সম্পন্ন করেন।

তিনি লক্ষ্মীপুর আদর্শ সামাদ ছাত্রলীগ সভাপতি, পৌর ৫ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি, লক্ষ্মীপুর সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ ও জেলা যুবলীগ সদস্য হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ মাইনুল ইসলাম কাজলের পুত্র। শাঁখারী পাড়া ক্রীড়া চক্রের সভাপতি ও স্বেচ্ছায় রক্তদানকারী প্রতিষ্ঠান সোলের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

জানতে চাইলে সৈয়দ এহতেশাম হায়দার বাপ্পী বলেন, আমি দীর্ঘদিন দলীয় বিভিন্ন দায়িত্বে ছিলাম। আমার দ্বারা কখনো কারো ক্ষতি হয়নি।আমাকে দলীয় মনোনয়ন দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার সুযোগ দেবে বলে আমার বিশ্বাস।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন