চৌমুহনীতে খালেদ সাইফুল্লাহর প্রচারণায় হামলা, আটক ২

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০২১ ৭:৫৭ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী চৌমুহনী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী খালেদ সাইফুল্লাহ প্রচার প্রচারণা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এসময় একদল দুষ্কৃতকারী তাদের প্রচারণায় হামলা চালায়। হামলায় স্বতন্ত্র প্রার্থির নেতা কর্মীরা আহত হয়। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

 

রবিবার সকালে চৌমুনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে মুক্তিযোদ্বা গাজী আমানউল্ল্যা মিয়ার বাড়ীতে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিক স্বতন্ত্র প্রার্থির কর্মী- সমর্থকরা রাস্তায় এসে প্রতিবাদ মিছিল বের করে। চৌমুহনী বাজারের প্রধান সড়ক থেকে মিছিলটি বের করে চৌরাস্তার রুহুল আমিন স্কয়ারে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

 

এরপর দুপুরে নির্বাচনী প্রচারণায় হামলা ও ভাংচুরের ঘটনার প্রতিবাদে সংবাদ সম্মেলনে অভিযুক্তদের বিচার দাবি করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. খালেদ সাইফুল্ল্যাহ। রবিবার দুপুর ১টায় বেগমগঞ্জ উপজেলার চোরাস্তা এলাকার প্লোব ডেইরী ফার্মে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. খালেদ সাইফুল্লাহ অভিযোগ করেন, আমরা শান্তিপূর্ণভাবে মোবাইল মার্কার নির্বাচনী প্রচারণা করতে গেলে হঠাৎ চৌমুহনী পৌরসভার ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সেক্রেটারি মাসুদ ও ইসমাইলের নেতৃত্বে নৌকার ব্যাজ পরিহিত একটি গ্রুপ আমাদেরকে পেছন থেকে আক্রমণ করে এ সময় আমাদের একজন মহিলা কর্মীকে তারা বেধড়ক মারধর করে এবং আমাকে শারীরিক ভাবে হেনস্তা করে।

 

আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আক্তার হোসেন ফয়সাল সময়ের আলোকে জানান, আমার লোকজনের উপর হামলা করা হয়েছে। আমি নির্বাচন কর্মকর্তাকে অবহিত করেছি। আমিতো ভোট করতে নামছি,কমপ্লিন করতে নামি নাই। সে তো শুধু কমপ্লেন করে।

 

 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান শিকদার জানান, এ ঘটনায় জিঞ্গাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এখনো কেউ অভিযোগ দেয় নাই। অভিযোগের ভিত্তিতে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন