কাপাসিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ৩, আহত ৩

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ

গাজীপুর জেলার কাপাসিয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে আপত্তিকর মন্তব্য করায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ৩ যুবক নিহত হয়েছেন। এ সময় আরও ৩ জন আহত হন। শনিবার (১২ মার্চ) মধ্যরাতে উপজেলার দক্ষিণগাঁও চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দক্ষিণগাঁও চড়পাড়া এলাকার মৃত আলম হোসেনের ছেলে নাঈম হোসেন (১৮)। একই গ্রামের আলম হোসেনের ছেলে ফারুক হোসেন (২৬)। এবং হিরণ মিয়ার ছেলে রবিন (১৫)।

গ্রামবাসী ও নিহতদের আত্মীয়রা জানান, মধ্যরাতে দক্ষিণগাঁও গ্রামের নাঈম, ফারুক, রবিনসহ ৬ যুবক ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে দক্ষিণগাঁও চরপাড়া গ্রামের আলম সরকারের বাড়ির পাশের মাঠে প্রতিপক্ষের সশস্ত্র হামলার শিকার হন। একজন নারীকে নিয়ে ফেসবুক স্ট্যাটাসে আপত্তিকর মন্তব্য করাকে দেয়াকে কেন্দ্র করে এ হামলা হয়। এ সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ওই তিনজনসহ আরও ৩ জন আহত হন।

এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পাশের নরসিংদীর মনোহরদী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাঈম ও ফারুককে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, রবিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এছাড়া, মির্জানগর গ্রামের ইমরান (১৫), হৃদয় (১৬) ও আলাউদ্দীন(১৬) মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী রয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত সন্দেহে মনোহরদীর কোচেরচর এলাকার মোস্তফার ছেলে বেলায়েত (২৩) ও দৌলতপুর এলাকার রফিক মিয়ার ছেলে ফয়সালসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এ.এফ.এম নাসিম এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন