কমলনগরে জমির বিরোধে শাহজাহানের চোখে জখম, হাসপাতালে ভর্তি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ ডিসেম্বর, ২০২১ ১১:২৮ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরের কমলনগরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রবাসী মো. শাহজাহানের চাবি দিয়ে চোখে খুঁচিয়ে জখম করার অভিযোগ উঠেছে। তিনি নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি রয়েছে। এসময় শাহজাহানের স্ত্রী রৌশন আক্তারকেও মারধর করা হয়। উপজেলা উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার দাউদ সিদ্দিকী ও তার ভাই মাসুদ সিদ্দিকীর বিরুদ্ধে এ অভিযোগ করা হয়েছে। তারা দুই জনই একই পদে চাকরিরত।

সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় শাহজাহানের ছেলে কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিবুল হাসান বিপ্লব এসব অভিযোগ করেন। তারা তোরাবগঞ্জ ইউনিয়নের তোরাবগঞ্জ গ্রামের বাসিন্দা।

অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, তোরাবগঞ্জ বাজারে জমি নিয়ে শাহজাহানের সঙ্গে দাউদ সিদ্দিকী ও তার ভাই মাসুদ সিদ্দিকীদের বিরোধ রয়েছে। এর জের ধরে সোমবার সকালে ওই জমিতে ঘর নির্মাণকে কেন্দ্র করে দু’পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে শাহজাহানের স্ত্রী রৌশনকে মারধর করে মাসুদ। এসময় বাধা দিতে গেলে দাউদ তার হাতে থাকা মোটরসাইকেলের চাবি দিয়ে শাহজাহানের চোখে খোঁচা মারে। এতে শাহজাহানের চোখে রক্তাক্ত জখম হয়।

সাবেক ছাত্রলীগ নেতা রাকিবুল হাসান বিপ্লব বলেন, আমার বাবার চোখের অবস্থা খুবই খারাপ। এখন তাকে নিয়ে ঢাকা হাসপাতালে যাচ্ছি। আমি এ ঘটনার বিচার চাই। এ ঘটনায় আমরা মা বাদী হয়ে মামলা করবেন।

অভিযোগ অস্বীকার করে দাউদ সিদ্দিকী বলেন, আমাদের জমিতে ঘর নির্মাণ করছিলাম। কিন্তু তারা বারবার বাধা দিচ্ছে। ঘটনার সময় তারা এসে ফের বাধা দেয় এবং আমার ছোট ভাই মাসুদকে মারধর করে। এসময় শাহজাহানের লোকজন ধারালো অস্ত্রের আঘাতে আমার বাবার কান কেটে আলাদা করে ফেলা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, শাহজাহানের চোখে জখম ও আবু বকরের কান কেটে ফেলার ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে দু’পক্ষের কেউই এখনো থানায় কোন অভিযোগ করেননি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন