আনার ফলের ভেতর ইয়াবা, মা ছেলে গ্রেপ্তার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১০ মার্চ, ২০১৯ ৭:৩৯ অপরাহ্ণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে থেকে বেদানা (আনার) ফলের ভেতর থেকে ৪ হাজার পিছ ইয়াবাসহ মোট ৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ।

রোববার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে এসব ইয়াবা উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মা ও ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা নিউ টাউন এলাকায় আমপাতা রেস্টুরেন্টের সামনে অভিযান পরিচালনা করে।

কুমিল্লা থেকে আসা খুকি বেগম (৫৫) আমপাতা রেস্টুরেন্টের সামনে তার ধর্মের ছেলে শাহ আলমের জন্য একটি কালো রঙের ব্যাগ হাতে নিয়ে অপেক্ষা করছিল। এ সময় শাহ আলম ওই ব্যাগ নিতে আসলে পুলিশ তাদের ঘিরে ফেলে। তাদের সঙ্গে থাকা ওই ব্যাগ তল্লাশি করে দুটি আনার ফল পাওয়া যায়। এ ফল দুটির ভেতরে বিশেষ কৌশলে ২হাজার পিছ করে ৪ হাজার পিছ ইয়াবা রাখা ছিল। এ ছাড়া আলাদা আরো  ৪টি প্যাকেটে ১ হাজার পিছ করে ৪হাজার পিছ ইয়াবাসহ মোট  ৮ হাজার পিছ ইয়াবা উদ্ধার করে পুলিশ।  

গ্রেপ্তার খুকি কুমিল্লা সদর দক্ষিণ থানার জাম্বুরা গ্রামের ফজলুল হকের স্ত্রী ও শাহ আলম সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের পঞ্চবটি গ্রামের রব মিয়ার ছেলে।

গ্রেপ্তার দুজন ধর্মের মা ছেলে বলে জানায় পুলিশ। গ্রেপ্তার শাহ আলমের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদক আইনে মামলা রয়েছে। সে দুটি মামলায় সাজা প্রাপ্ত আসামি। এঘটনায় এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা করেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন