আদালতের রায় বাতিলের দাবিতে লক্ষ্মীপুরে বিএনপির বিক্ষোভ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০১৮ ৫:০৯ অপরাহ্ণ

বিশেষ প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে বিচারিরক আদালত কর্তৃক জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে ফরমায়েশি রায় আখ্যা দিয়ে তা প্রত্যাখান করে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনগুলো। আজ (মঙ্গলবার) কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে বিক্ষোভ সমাবেশ পালন করে।

এসময় বক্তব্য রাখেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা ও সাবেক জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক প্রফেসার নিজাম উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অ্যাডভোকেট মহসিন কবির স্বপন ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুজ্জামান শরীফ, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহীম ও সাধারণ আবদুল্লাহ আল মামুন প্রমূখ।

এসময় বক্তারা বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে আদালত কর্তৃক ঘোষিত রায়কে সরকারের ফরমায়েশি রায় হিসাবে আখ্যা দিয়ে তা প্রত্যাখান করে বেগম জিয়া মুক্তি দাবী করেন। যুক্তফন্ট কর্তৃক ঘোষিত ৭ দফা দাবী আদায় না হওয়া পর্যন্ত দলীয় নেতাকর্মীদেরকে রাজপথে থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান বক্তারা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন