লক্ষ্মীপুর পৌরসভা কর্মচারীর নির্মাণ সামগ্রীতে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৭ জুলাই, ২০২৩ ৭:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি:
লক্ষ্মীপুর পৌরসভার স্টোর কিপার হারুন অর রশীদ বাড়ির নির্মাণ সামগ্রী দিয়ে সরকারি রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন বলে অভিযোগ রয়েছে। প্রায় ১ বছর ধরে হারুন লক্ষ্মীপুর-রামগতি সড়কের থেকে মাষ্টাকলোনী সড়কের শুরুতেই ইট-বালু ফেলে রেখেছন। তিনি পৌরসভায় চাকরি ক্ষমতা দেখিয়েই নির্মাণ সামগ্রী রেখে রাস্তার প্রায় ৩০ শতাংশ দখল করে রেখেছেন বলে অভিযোগ রয়েছে।
বুধবার (২৬ জুলাই) সকালে মাষ্টার কলোনী এলাকার বাসিন্দা আবুল কালাম, ইব্রাহিম সামছুদ্দিন, রুহুল আমিনসহ কয়েকজন ঘটনাটি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। ঘটনাটি পৌরসভার মেয়রকে লিখিতভাবে জানাবেল বলেও জানিয়েছেন তারা।
স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, মডেল হাসপাতালের পাশেই মাষ্টার কলোনীর সড়কের মুখেই হারুনের ৫ তলা ভবন বিশিষ্ট বাড়ি কাজ চলমান রয়েছে। দীর্ঘ এক বছর ধরে ওই বাড়ির কাজের জন্য ইট ও বালু এনে রাস্তায় ফেলে রেখেছে। এতে এ সড়কে কোন পিকআপ ভ্যান ও ট্রাক ঢুকতে পারে না। কারো কোন মালামাল নিয়ে আসলে সমস্যা সৃষ্টি হয়। তাকে বললেও তিনি মালামালগুলো সরাচ্ছেন না। বছরের পর বছর ধরে তার ভবনের কাজ চলমান রয়েছে। আর জনগণের দূর্ভোগও বাড়ছে।
পৌরসভার স্টোর কিপার হারুন অর রশিদ বলেন, মালামালগুলো রেখেছি বেশিদিন হয়নি। একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। রাস্তার একপাশে মালামালগুলো রাখা আছে। এতে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি হয়নি। আমার বাসার কাজ চলমান রয়েছে। খুব শিগগিরই কাজও শেষ হবে, মালামালগুলোও শেষ হয়ে যাবে।
লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া সাংবাদিকদের বলেন, ঘটনাটি আমার জানা নেই। কেউ কোন অভিযোগও করেনি। রাস্তায় মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টিকারী যেই হোক, খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন