লক্ষ্মীপুরে মাসব্যাপী ক্রিকেট খেলবে আট ক্লাব

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ৭:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে মাসব্যাপি ক্রিকেট খেলার আয়োজন করা হয়েছে। ২ই মার্চ থেকে জেলার ৮টি ক্লাব অংশ গ্রহণের কথা রয়েছে।

সেলিনা শহীদ ফাউন্ডেশন এ আয়োজন করে। শনিবার বিকালে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে প্রথম খেলার উদ্বোধন করা হয়। এসময় জাতীয় সঙ্গিত পরিবশেন, পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়ানো হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। ক্রিকেট উপ-কমিটির আহবায়ক আহসানুল কবির রিপনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ও ক্রীড়া সংস্থার সহ- সভাপতি আ.স.ম মাহাতাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, বিশিষ্ট শিল্পপতি ও এনআরবি কর্মাশিয়াল ব্যাংক লি: এর ভাইস চেয়ারম্যান কাজী শহিদ ইসলাম পাপুল, সেলিনা ইসলাম প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাইফুল হাসান রনি পরিচালনা, এসময় বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, রায়পুর পৌর মেয়র ইসমাইল হোসেন খোকন,রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার। আয়োজকরা জানান, আগামী ২ই মার্চ থেকে খেলা শুরু হবে। ক্রিকেটলীগে ৮টি ক্লাব অংশ গ্রহণের কথা রয়েছে। অংশগ্রহণকারী দলগুলো হাইফাই ক্রিড়া সংসদ, সিটি ক্লাব, চৌরাস্তা ক্লাব, দক্ষিন মজুপুর তরুণ ক্রিড়া চক্র, বাগবাড়ী ক্লাব, হাসপাতাল রোড ক্রিড়া সংঘ, পৌর ক্রিড়া সংঘ, উইনার্স ক্লাব।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন