লক্ষ্মীপুরে মাকে নির্যাতনের মামলায় ছেলে কারাগারে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ নভেম্বর, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে মাকে মারধর ও নির্যাতনের মামলায় ছেলে এমদাদুল হককে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১ নভেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আবু ইউসুফ এমদাদুল হককে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, সদর উপজেলার আমানউল্যাপুর গ্রামের মৃত নুর মোহাম্মদ মাষ্টারের স্ত্রী রোকেয়া বেগম (৭০) সন্তান এমদাদুল হকের মারধর ও নির্যাতনের শিকার হয়ে আদালতে মামলা করেন।

গত ৩ অক্টোবর ছেলে ও নাতি রোকেয়া বেগমের ঘর মেরামতের জন্য রাখা ১ লাখ টাকা হাতিয়ে নিতে জোর জবরধ্বস্তি করতে থাকে। এক পর্যায়ে মা রোকেয়া বেগম টাকা না দিতে চাইলে ছেলে এমদাদুল হক ও নাতি নাজমুল হক তাকে বেধম মারধর ও গলা টিপে ধরে। রোকেয়া বেগমের চিৎকারে এলাকাবাসী তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

ঘটনার পরদিন ৪ অক্টোবর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সিআর ১২৭০/২২ মামলা করেন রোকেয়া বেগম। মঙ্গলবার (১ নভেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক দীর্ঘ শুনানি শেষে ছেলে এমদাদুল হককে কারাগারে পাঠানোর আদেশ দেন।

রোকেয়া বেগম ও এলাকাবাসী জানায়, এমদাদুল হক একজন মাদকাসক্ত। এর আগেও সে তার মাকে বিভিন্ন অজুহাতে মারধর করতো। মায়ের নামে থাকা সম্পত্তি বিক্রি করে টাকা দেওয়ার জন্য ছেলে ও নাতি নারীর ওপর অমানুষিক নির্যাতন করে আসছে।

ছেলে এমদাদুল হককে কারাগারে পাঠানোর আদেশ শুনে এলাকাবাসী আনন্দ প্রকাশ করে। তাদের প্রতিবেশী আতিক উল্লাহ বলেন, এ ঘটনায় বাবা-মায়ের ওপর নির্যাতন করা বখাটে ছেলেরা সাবধান হয়ে যাবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন