রামগতিতে পুলিশ-ব্যাংকারসহ আরও তিনজনের করোনা শনাক্ত

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ জুন, ২০২০ ৩:২০ অপরাহ্ণ

লক্ষ্মীপুরের রামগতিতে থানা পুলিশের এক সদস্যসহ নতুন করে আরও তিন জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার ( ১১ জুন) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্র নিশ্চিত করে জানান, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে পাঠানো ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে। আক্রান্তদের একজন রামগতি থানার পুলিশ কনস্টেবল, একজন রামগতি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উপজেলা পরিষদ এলাকার বাসিন্দা। তিনি সাব রেজিস্টার অফিসের নকলনবিস হিসাবে কাজ করছেন। অপর জন রামগতি পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের শিক্ষাগ্রাম এলাকার বাসিন্দা। তিনি এনসিসি ব্যাংক কমলনগর শাখায় কর্মরত আছেন। কয়েক দিন ধরে জ্বর-সর্দি থাকায় তারা নিজেরাই পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশিস মজুমদার জানান, আক্রান্তদের নিজ নিজ বাসস্থানে হোম কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া তাদের সংস্পর্শে আসা পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

তিনি আরও জানান, নতুন আক্রান্ত এ তিন জন নিয়ে রামগতিতে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৫ জনে। এর আগে এক ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য, দুইজন স্বাস্থ্যকর্মীসহ ২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হন। তাদের মধ্যে ১৩ জন সুস্থ হয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন