রামগঞ্জে মাছ লুট করে নেওয়ার অভিযোগ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ জানুয়ারি, ২০২৩ ৬:১১ অপরাহ্ণ

রামগঞ্জ সংবাদদাতা: রামগঞ্জে দিনেদুপুরে জাল দিয়ে পুকুরের মাছ লুট করে নিয়েছে প্রতিপক্ষের লোকজন। শনিবার সকালে উপজেলার লামচর ইউনিয়নের পূর্ব লামচর দক্ষিণ ঠাকুর বাড়ির মরহুম মুক্তিযোদ্ধা আমচর আলীর পুকুর থেকে দেশীয় অস্ত্রসহ সন্ত্রাসী পাহারা জেলে দিয়ে প্রতিপক্ষের লোকজন লক্ষাধিক টাকা মূল্যের মাছ লুট করে নিয়ে যায়।
এনিয়ে রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।
সুত্রে জানা যায়, পাশ্ববর্তী বাড়ির মামুন হোসেন, আতিক উল্লাহ, আবদুল মন্নান, রুবেল, জুয়েল, রোকেয়া, খালেদা আরিফ,দুলাল ও জাহাঙ্গীর সহ ৩০/ ৪০জনের একটি দল দেশীয় অস্ত্র পাহারা জেলে দিয়ে মরহুম মুক্তিযোদ্ধা আমচর আলীর পুকুর থেকে প্রায় লক্ষাধিক টাকার মাছ লুট করে নিয়ে যায়।
স্হানীয় সুবেদার হাসান আলী, সুবেদার আবদুল মতিন,কামরুল হোসেন, ফজলুর রহমান, রহিমা, খাদেজা ও গ্রাম পুলিশ আবু তাহের জনায়,শনিবার সকালে হঠাৎ মামুন ও আতিক উল্লাহ নেতৃত্বে ৩০/৪০জন দেশীয় অস্ত্র পাহারা জেলে দিয়ে মরহুম মুক্তিযোদ্ধা আমচর আলীর পুকুরে জাল দিয়ে মাছ ধরে নিয়ে যায়। আমরা নিষেধ করলেও তারা কোন কোন কথা শুনে নাই। মাছ লুটের বিষয়টি তারা দেখেছেন। লুন্ঠনকারীরা উৎসব করে মাছ লুঠ করেছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য আবদুল কুদ্দুস জানান, খবর পেয়ে সাথে সাথে তিনি ঘটনাস্থলে গিয়ে পুকুরে মাছ লুঠ করে নেয়ার কথা শুনেছেন। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেযার পরামর্শ দিয়েছেন তিনি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমদাদুল হক জানান, এব্যাপারে এখনও কেউ কোন অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন