বিদায়বেলা সুসজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশ সদস্য

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩০ জুলাই, ২০২২ ১০:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে ফুল দিয়ে সাজানো গাড়িতে করে অবসরকালিন ছুটিতে রফিকুল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবলকে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। ৩৬ বছর কর্মজীবন শেষে অবসরকালীন এমন আয়োজনে মুগ্ধতা দেখা যায় তার চোখে-মুখে।

শনিবার (৩০ জুলাই) দুপুরে জেলা পুলিশ লাইন্সে ফুল দিয়ে তাকে বিদায় জানানো হয়। পরে তাকে রায়পুর উপজেলার চরবংশী গ্রামের বাড়িতে সুসজ্জিত গাড়িতে করে পৌঁছে দেওয়া হয়।

জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নিত) ড. এএইচ এম কামরুজ্জামানের নির্দেশনায় বিদায় বেলায় রফিকুল ইসলামকে সংবর্ধিত করা হয়। বিদায় বেলা তার হাতে ফুল তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ। এসময় তার উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনামূলক পরামর্শও দেন এ পুলিশ কর্মকর্তা।

বিদায় বেলা রফিকুল ইসলাম তার সহকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন। সবার কাছে দোয়া চেয়ে তিনি কর্মজীবন থেকে ছুটি নেন। এসময় সবাই তার সুস্বাস্থ্য কামনা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) পলাশ কান্তি নাথ বলেন, ৩৬ বছর তিনি পুলিশ বাহিনীতে ভূমিকা রেখেছেন। আমাদের সকল সাফল্যে তারও অংশীদারিত্ব রয়েছে। এজন্য বিদায় বেলা তার মুখে হাসি ফোটাতে পেরে আমরাও আনন্দিত।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন