নৌকার ভোট চেয়ে এমএ সাত্তারের গণসংযোগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর, ২০১৮ ৬:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: নৌকার ভোট চেয়ে গণসংযোগ করেছেন ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
রবিবার দিনব্যাপী লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন। এসময় জনগনের কাছে গিয়ে দেশের অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রার চিত্র তুলে ধরেছেন। উন্নয়ন চিত্রের বিভিন্ন লিফলেট জনসাধারণের মাঝে বিতরণ করা হয়।

গণসংযোগে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, শ্যামলী আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ লক্ষ্মীপুর শাখার অধ্যক্ষ মো. বাবুল হোসেন খাঁন, আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার, ইঞ্জিনিয়ার শাখাওয়াত হোসেন সুজন, দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক জাহিদ হাসান খাঁনসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এদিন নৌকা প্রতীকে ভোট চেয়ে সদর উপজেলার দত্তপাড়া, বাঙ্গাখাঁ, লাহারকান্দি ও ভবানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান। তিনি আগামী সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

এছাড়াও জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু’র মায়ের কবর, বাঙ্গাখাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফিরোজের ছেলে ও মেয়ের কবর, লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম হাফিজ উল্যাহ খাঁন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম ইউনূস খাঁন ও বাঙ্গাখাঁ উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষক মোবারক হোসেনের কবর জিয়ারত করেন এবং তাদের পরিবার পরিজনের খোঁজখবর নেন অধ্যক্ষ এম এ সাত্তার।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন