বিএনপি স্বাধীনতা বিরোধী, বিমানমন্ত্রী

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৬ মার্চ, ২০১৮ ৪:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি: বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল এমপি বলেছেন, বিএনপি রাজাকারের দল। তারা স্বাধীনতা বিরোধী। জিয়াউর রহমান ক্ষমতায় গিয়ে অনেক মুক্তিযোদ্ধাকে হত্যা করেছে। তাদের হাতে দেশ কখনও নিরাপদ নয়। মুক্তিযোদ্ধাদের আদর্শ রক্ষা করতে না পারলে বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে।

তিনি সোমবার (২৬ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের আয়োজনে কালেক্টরেট প্রাঙ্গনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকার দেশ ও মুক্তিযোদ্ধাদের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। শুধু ভাতা নয়, অন্যান্য সুযোগ-সুবিধা বাড়িয়ে দিয়েছে। মুক্তিযোদ্ধাদের সন্তানদের বিপথে নিতে স্বাধীনতা বিরোধীরা এখনও তৎপর। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।

জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, পুলিশ সুপার (এসপি) আ স ম মাহাতাব উদ্দিন, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌরসভার মেয়র আবু তাহের, মুক্তিযোদ্ধা রেজ্জাকুল হায়দার, তোফায়েল আহমদ, জয়নাল আবেদীন, মাহবুবুর রহমান, আওয়ামী লীগ নেতা আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না ও নজরুল ইসলাম ভুলু প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন