অস্ত্র-গুলি-ইয়াবাসহ আটক ৩ যুবক কারাগারে

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি, ২০১৯ ১০:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে পৃথক অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ ৩ যুবককে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি শর্টগান, ২ রাউন্ড গুলি ও ১০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে পাঠানো হয়েছে। 

গ্রেফতাররা হলেন নোয়াখালীর চাটখিল থানার উত্তর গোমাতলী গ্রামের আব্দুর রহমানের ছেলে মো. জুয়েল হোসেন ওরফে পিষ্টন (২৫), লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর দত্তপাড়া গ্রামের আবুল হাশেমের ছেলে মনির হোসেন মনা (২৬) ও মনোহরপুর গ্রামের নূর মোহাম্মদের ছেলে জাহিদ হাসান জনি (২৫)। বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাতে চন্দ্রগঞ্জ থানাধীন বিনোদপুর ও বিসমিল্লাহ রোড এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। 

পুলিশ জানায়, চন্দ্রগঞ্জ থানাধীন উত্তরজয়পুর ইউনিয়নের বিনোদপুর এলাকায় আগ্নেয়াস্ত্রসহ যুবক অবস্থান করছিল। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযানে যায়। সেখান থেকে একটি দেশীয় তৈরী শর্টগান ও দুই রাউন্ড কার্তুজসহ জুয়েল ও মনিরকে আটক করা হয়। পৃথক অভিযানে ১০ পিছ ইয়াবাসহ চন্দ্রগঞ্জ থানাধীন বিসমিল্লাহ রোড এলাকা থেকে জাহিদ হাসান জনিকে আটক করা হয়। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, আটক তিনজনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন