হলে হলে পূজার জয়

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ জুন, ২০১৮ ১১:০৫ অপরাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: এর আগে নায়িকার ছোট্টবেলার চরিত্রে অভিনয় করেছিলেন পূজা চেরী। এরপর যখন নায়িকা হিসেবে তার অভিষেক হয় তখন দর্শক তার অভিনয়ের প্রশংসা করেছেন। কিন্তু ‘পোড়ামন টু’ সিনেমা যেন পূজা চেরীর অভিনয় দর্শকের ভালোবাসায় তাকে নিয়ে গেছে অন্যরকম উচ্চতায়। চারিদিকে যেন পূজারই জয়ধ্বনি গাইছেন সবাই।

‘পোড়ামন-টু’ সিনেমার সাথে সম্পৃক্ত সবারই মনে আশা ছিলো যে এই সিনেমা মুক্তি পেলে দর্শকের মন ছুঁয়ে যাবে। প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাজ মাল্টিমিডিয়া’, এর কর্ণধার আব্দুল আজিজ, ‘পোড়ামন টু’র নির্মাতা রায়হান রাফি, নায়ক সিয়াম আহমেদ, নায়িকা পূজা চেরী’সহ আনোয়ারা, বাপ্পারাজ, ফজলুর রহামন বাবু, নাদের চৌধুরী, সাঈদ বাবু, রেবেকা, চিকন আলীসহ সবারই স্বপ্নপূরণ হয়েছে এই সিনেমার সাফল্যে।

মাত্র পাঁচটি সিনেমা হলের ব্যবসাই আর্থিক দিক দিয়ে কোটি টাকা পেরিয়েছে চলতি সপ্তাহেই। আর এই কোটি টাকার ব্যবসা আরো বেড়ে যাবে শুক্রবার থেকে। কারণ শুক্রবার থেকে সারা দেশের ত্রিশটি সিনেমা হলে ‘পোড়ামন টু’ মুক্তি পাবে।

পূজা বলেন, আমি সিয়াম পরিচালক রাফি ভাই জাজের চেয়ারম্যান আজিজ স্যারসহ পোড়ামন টিম শুক্রবার ময়মনসিংহের ছায়াবাণী ও কিশোরগঞ্জের মানসী সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করবো।

এখনও বাংলাদেশের লাখো দর্শক ‘পোড়ামন টু’ সিনেমা দেখার অপেক্ষায় আছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম, টেলিভিশন মিডিয়া, জাতীয় দৈনিক, অনলাইন সংবাদ মাধ্যম’সহ নানানভাবে ‘পোড়ামন টু’র জয়জয়কার সারাদেশের দর্শকের মধ্যে ছড়িয়ে পড়েছে। যে কারণে পূজা অভিনীত ‘পোড়ামন টু’ সিনেমা দেখার আগ্রহ বেড়েছে দর্শকের মধ্যে প্রবলভাবে। শুধু দর্শকের মধ্যেই নয় মিডিয়ার অনেকেরই এখনও সিনেমাটি দেখার সুযোগ হয়ে উঠেনি। তারাও সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করছেন বারবার। আবার অনেক শিল্পীই সিনেমা হলে গিয়ে ‘পোড়ামন টু’ দেখার পর হলে হলে গিয়ে সিনেমা দেখার ব্যাপারে অনুরোধও করছেন।

একটি ভালো সিনেমার ক্ষেত্রে এমনই হয় যে দর্শক নিজে দেখেন এবং অন্যকে দেখার জন্য উদ্বুদ্ধও করেন। ‘পোড়ামন টু’র ক্ষেত্রেও ঠিক তাই হচ্ছে। এদিকে জাজ’র কর্ণধার আব্দুল আজিজ জানান জুলাই মাসের মাঝামাঝি পশ্চিমবঙ্গ, আসাম ও বিহারে মুক্তি পাবে ‘পোড়ামন টু’। এই সিনেমায় সুজন শাহ চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। এটি তার প্রথম সিনেমা।

অন্যদিকে নায়িকা হিসেবে পূজা চেরীর এটি দ্বিতীয় সিনেমা। এর আগে পূজার ‘নূরজাহান’ চলচ্চিত্রে মুক্তি পেলেও পোড়ামন টু’তে পরী চরিত্রে পূজার চোখ ধাঁধানো অভিনয় দর্শককে হলের মধ্যে শেষ দৃশ্য পর্যন্ত বসে থাকতে অনেকটাই বাধ করেছেন। নায়িকার ছোট্ট বেলার চরিত্রে অভিনয় করে পূজা যেমন প্রশংসিত হয়েছিলেন। ঠিক তেমনি ‘পোড়ামন টু’তে পরী চরিত্রে অভিনয় করে নায়িকা হিসেবে পূজা অগ্নি পরীক্ষাতেই যেন উত্তীর্ণ হলেন। পূজা প্রমাণ করেছেন নায়িকা হিসেবে ব্যবসায়িক সফলতা। শুধু রূপে নয় অভিনয়েও পূজা দুর্দান্ত, তাই প্রমাণ করেছেন।

পূজা বলেন, জাজ মাল্টিমিডিয়া এবং রায়হান রাফি ভাইয়ের প্রতি কৃতজ্ঞ যে আমাকে চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দিয়েছেন। আমরা সবাই মিলে অনেক কষ্ট করেছি পোড়ামন টু’র শুটিংয়ের সময়। আমার বিশ্বাস ছিলো যে এই সিনেমাটি দর্শক হলে হলে গিয়ে দেখবেন। আমার সেই বিশ্বাসের মর্যাদা দিয়েছেন দর্শক, দর্শক আমার অভিনয় ভালোবেসেছেন। এটাইতো অনেক বড় প্রাপ্তি। দর্শকের ভালোবাসাকে সাথে নিয়েই এগিয়ে যেতে চাই।

 

পূজা এরইমধ্যে রায়হান রাফিরই নির্দেশনায় শুরু করেছেন ‘দহন’ সিনেমার কাজ। এই সিনেমাতেও তার বিপরীতে রয়েছেন সিয়াম আহমেদ। আগামী কোরবানীর ঈদে মুক্তি পাবে ‘দহন’। আর যদি সিয়াম পূজা জুটির ‘দহন’ও দর্শকের ভালোবাসায় ব্যবসা সফল হয়ে যায় তাহলে নতুন জুটি হিসেবে অন্যরকম জয়যাত্রা হবে সিয়াম পূজা’ জুটির। তাই অপেক্ষা এখন ‘দহন’র মুক্তির।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন