সাত্তার ট্রাস্টের উদ্যোগে এতিমদের মাঝে নাস্তা বিতরণ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর, ২০১৮ ৯:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে লক্ষ্মীপুরে স্কুল, মাদ্রাসা ও মসজিদে নিয়মিত নাস্তা বিতরণ করা হচ্ছে। এর ধারাবাহিকতায় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার দিঘলী ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের কয়েকটি মাদ্রাসা ও মসজিদে নাস্তা বিতরণ করা হয়। এদিন দিঘলী ইউনিয়নের রাজাপুর জামিয়া মুহাম্মদীয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী এবং চন্দ্রগঞ্জ থানার পার্শ¦বর্তী হাজী এবায়েদ উল্যাহ জামে মসজিদের মুসল্লিদের হাতে নাস্তার প্যাকেট তুলে দেন ট্রাস্টের প্রতিনিধিরা।

অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে নাস্তা শিক্ষক, শিক্ষার্থী ও মুসুল্লিদের জন্য নাস্তা নিয়ে যান লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং ট্রাস্টের প্রতিনিধি সামছুদ্দিন সাজু ও আব্দুস সাত্তার। সরকারের খাদ্য বান্ধব কর্মসূচীকে প্রসারিত করার লক্ষ্যে প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষের মাঝে পুষ্টিকর নাস্তা বিতরণ কর্মসূচী গ্রহণ করেছেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

তিনি গত ২১ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে নিউইয়র্কে যাওয়ায় এদিন কর্মসূচীতে অংশগ্রহণ করতে পারেননি অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। এছাড়াও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-০৩ (সদর) সংসদীয় আসন থেকে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন