সমাজের সর্বস্তরের জনগণকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৯ জুলাই, ২০১৮ ১০:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশন ও ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেছেন, মাদকের ছোঁবলে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। একই কারণে আজ অনেক পরিবারে অশান্তি। সমাজের সর্বস্তরের জনগণকে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

সোমবার (৯ জুলাই) বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার বটতলী মিয়াজী বাড়িতে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে সিএনজি ও অটোরিক্সা চালকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শীঘ্রই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সামাজিক নিরাপত্তা বলয়ের মাধ্যমে এদেশের প্রান্তিক জনগোষ্ঠীকে ভালো রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমানে এদেশে যে অভুতপূর্ব উন্নয়ন হয়েছে। এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের কথা তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সামছুদ্দিন সাজু, বটতলী আশরাফিয়া মাদ্রাসার মুহতামিম মুফতী মামুনুর রশিদ ও দিঘলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন