শরীফ-নিশান পরিষদ শ্লোগানে মুখর লক্ষ্মীপুর ছাত্রলীগ

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৫ মে, ২০১৮ ৬:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ডে ভুষিত হওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় শহর জুড়ে শরীফ-নিশান পরিষদ, ছাত্রলীগের ভবিষ্যৎ শ্লোগানে মুখরিত হয় নেতাকর্মীরা।

শনিবার (৫ মে) বিকালে শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে আনন্দ মিছিল বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিন করে উত্তর তেমুহনী গিয়ে সমাবেশে মিলিত হয়।

বক্তারা বলেন, প্রধান মন্ত্রী শুধু বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছে না; বরং তিনি বিশ্ব নেতৃত্বে ভুমিকা রাখছেন। গ্লোবাল সামিট অব উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড দেশের জন্য একটি গৌরভের অর্জন। শেখ হাসিনা এখন দেশের সম্পদে পরিণত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সভাপতি মো.শাহাদাৎ হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান, সাবেক যুবলীগ নেতা শেখ জামান রিপন, সাবেক ছাত্রলীগ নেতা মীর শাহাদাৎ রুবেল, মির্জা আমজাদ হোসেন আজিম, রায়পুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ, সাধারণ সম্পাদক তারেক আজিজ জনি, ছাত্রলীগনেতা কাউছার হোসেনসহছাত্রলীগের বিভিন্ন শাখার সভাপতি-সাধারণ সম্পাদক ও বিপুল সংখ্যা নেতা কর্মীরা আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন