লক্ষ্মীপুরে বাগবাড়ী ক্লাবের জার্সি উন্মোচন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ মার্চ, ২০১৮ ১০:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে সেলিনা শহীদ ফাউন্ডেশন প্রথম বিভাগ ক্রিকেট লীগ খেলায় অংশগ্রহণের জন্য বাগবাড়ী ক্লাবের জার্সি উন্মোচন করা হয়েছে। রোববার (৪ মার্চ) সন্ধ্যায় শহরের ঐতিহ্য কনভেনশন ও চাইনিজ রেস্টুরেন্টে মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জার্সি উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) জসিম উদ্দিন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যাহ, প্রথম বিভাগ ক্রিকেট লীগের উপ-কমিটির আহবায়ক আহসানুল কবির রিপন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, বাগবাড়ি ক্লাবের সভাপতি নজরুল ইসলাম ভুলু, সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, প্রচার সম্পাদক মামুনুর রশিদ ও চন্দ্রগঞ্জ ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মামুনুর রশীদ বাবলু প্রমুখ।


পরে ক্লাবের অধিনায়ক মো. সোহাগ ও সহ-অধিনায়ক মো. রাজুর হাতে জার্সি তুলে দেন অতিথিরা। সোমবার (৫ মার্চ) লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে বাগবাড়ি ক্লাবের প্রতিপক্ষে খেলবেন দক্ষিণ মজুপুর ক্রীড়া চক্র। খেলোয়াড়সহ ক্লাবের ৫৩ জন সদস্যকে জার্সি দেওয়া হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন